• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

দুরন্ত গতিতে ছুটছে রোনালদোর জুভেন্টাস


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ৮, ২০১৮, ১০:৪৮ এএম
দুরন্ত গতিতে ছুটছে রোনালদোর জুভেন্টাস

ঢাকা: দুরন্ত গতিতে ছুটছে ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস। সিআর সেভেন যোগ দেওয়ার পর থেকে একের পর এক জয় তুলে নিচ্ছে দলটি। রোনালদোর সঙ্গে গোল করা যেন অভ্যাসে পরিণত করে ফেলেছেন জুভেন্তাসের ক্রোট তারকা মারিও মানজুকিচ। এর ব্যতিক্রম হয়নি শুক্রবার ইন্টার মিলানের বিরুদ্ধে ডার্বিতেও। ‘সুপার মারিও’ মানজুকিচের করা একমাত্র গোলেই ডার্বি জিতেছে জুভেন্টাস।

এই জয় লিগ টেবিলে দ্বিতীয় স্থানে থাকা নাপোলির চেয়ে জুভেন্টাসকে এগিয়ে রাখল ১১ পয়েন্টে। জুভেন্টাস ম্যাচ জিতলেও তুরিনে এদিন ম্যাচের প্রথমার্ধে দাপুটে ফুটবল খেলেছে ইন্টার মিলান। সুযোগ তৈরির দিক দিয়েও জুভেন্টাসকে টেক্কা দেয় তারা। কিন্তু সুযোগ নষ্টের কারণে ম্যাচে এগিয়ে যেতে পারেননি রোনালদোরা। 

এমনকি ম্যাচে মিলানের এগিয়ে যাওয়ার পক্ষে বাধা হয়ে দাঁড়ায় পোস্টও। জুভেন্টাসের হয়ে দিবালা, রোনালদো বেশ কয়েকবার গোলের সুযোগ তৈরি করেছিলেন। তারপরও প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য। 

দ্বিতীয়ার্ধে ঘরের মাঠে ম্যাচ নিজেদের দখলে নিয়ে নেন জুভ ফুটবলাররা। মানজুকিচের গোলের আগে গোল করার মত পরিস্থিতি তৈরি করেছিলেন রোনালদো। এক্ষেত্রে তাঁর শট বার উচিয়ে চলে যায়। ৬৬ মিনিটে জোয়াও কানসেলোর নিখুঁত ক্রস ক্লোজ রেঞ্জ হেডে জালে রাখেন মানজুকিচ। 

তরুণ মার্টিনেজ মিলানের হয়ে ম্যাচে সমতা ফেরানোর সেরা সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি। এরপর আর ব্যবধান বাড়িয়ে নিতে পারেনি জুভেন্টাসও। তাই একমাত্র গোলেই ডার্বি জিতে মাঠ ছাড়ে তারা। 

এই জয়ের ফলে লিগে টানা অষ্টম জয় পেল জুভেন্টাস। ১৫ ম্যাচের ১৪ টিতে জয় এবং একটিতে ড্র করে লিগের সবার শীর্ষে দলটি। দ্বিতীয়স্থানে থাকা নাপোলির পয়েন্ট ১৪ ম্যাচে ৩২। ১৫ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে ইন্টার মিলান।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!