• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

স্ত্রীর সামনে ধরলা সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে স্বামীর আত্মহত্যা


কুড়িগ্রাম প্রতিনিধি আগস্ট ২, ২০২০, ০৮:৩৫ পিএম
স্ত্রীর সামনে ধরলা সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে স্বামীর আত্মহত্যা

কুড়িগ্রাম : ঈদুল আজহার দাওয়াত খাওয়ার জন্য শ্বশুর বাড়ী যাওয়ার পথে স্ত্রীর সাথে অভিমান করে প্রকাশ্যে সেতুর ওপর থেকে ঝাঁপ দিয়ে ধরলার গভীর পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। 

রোববার (২ আগস্ট) দুপুরে এ ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শেখ হাসিনা ধরলা সেতুতে।  নিহত ওই যুবকের নাম জোবায়ের আলম জয় (২২)।  নিহত যুবক হলেন ফুলবাড়ী আর্দশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও চন্দ্রখানা কলেজপাড়ার বসবাসকারী আমীর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা হারাটি এলাকায় দুপুরে স্ত্রীসহ অটোবাইক যোগে দাওয়াত খাওয়ার জন্য শ্বশুড়বাড়ী যাচ্ছিলেন তারা।  অটোবাইকটি ধরলা সেতুর মধ্যবর্তী স্থানে পৌছিলে স্ত্রীর সাথে অভিমান করে  আকস্মিকভাবে অটো থেকে নেমে দৌড় দেন জয়।  এ সময় তার স্ত্রী তাকে আটক করার জন্য চিৎকার দেয়।  লোকজন বুঝে ওঠার আগে সেতুর রেলিংয়ের ওপর উঠেন জয়।  স্ত্রীর আর্তনাদ করেও ফেরাতে পারেনি তার স্বামী জয়কে।  চোখের সামনে লাফ দিয়ে ধরলার গভীর পানিতে ডুবে যায় জয়।  তীব্র স্রোতে সাথে সাথেই ডুবে যায় জয়। 

এমন নির্মম ঘটনা দেখে স্ত্রী শিউলি বেগম জ্ঞান হারিয়ে ফেলেন।  পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে।  খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও  নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়।  দীর্ঘক্ষণ অভিযান চালিয়ে বিকাল ৩টার দিকে লাশ উদ্ধার করা হয়।

ফুলবাড়ী থানার এস আই হাবিবুর রহমান জানান, যদিও নদীর গভীরতা ও স্রোত বেশি তারপরও পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় খুব দ্রুত লাশ উদ্ধার করা হয়েছে। 

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!