• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

খুবই উত্তেজিত কনা!


বিনোদন প্রতিবেদক  জানুয়ারি ১৩, ২০১৮, ০৯:৩৬ এএম
খুবই উত্তেজিত কনা!

কনা

ঢাকা: এর আগেও শওকত আলি ইমনের সুর ও সংগীতে চলচ্চিত্রে কনার গাওয়া অনেক গানই শ্রোতাপ্রিয়তা পেয়েছে। তবে এবার প্রথমবারের মতো ইমনের সুর ও সংগীতে চলচ্চিত্রের বাইরে একটি সিঙ্গেল করছেন কনা। দুদিন আগেই এ নতুন গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। এ গানটি ভিডিওসহ প্রকাশ হবে বলে জানা গেছে। আর অডিও এবং ভিডিওতে বেশ চমক থাকবে বলেই জানালেন কনা।

এ বিষয়ে তিনি বলেন, ‌‘নতুন কিছু আসতে চলেছে। এই প্রথম আমি ইমন ভাইয়ের সুরে একটি সিঙ্গেল করছি। বিষয়টি নিয়ে সত্যি সত্যি আমি খুব উত্তেজিত। বেশ ভিন্নধর্মী একটি গান হয়েছে। এর ভিডিও নিয়েও আলাদা রকম পরিকল্পনা রয়েছে।’

 কনা আরও বলেন, ‘ভালোবাসা দিবস কিংবা তার পর পরই এ গানটি প্রকাশ করবো। আমি আমার দিক থেকে শতভাগ দেয়ার চেষ্টা করবো শ্রোতা-দর্শকদের। আশা করছি সবার খুব ভালো লাগবে।’

কনা গেল বছরটা বেশ ফুরফুরে মেজাজে কাটিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। কারণ এ বছরটি তিনি সর্বোচ্চ সফলতা অর্জন করেছেন। তার গাওয়া গানগুলো যেমন জনপ্রিয়তা পেয়েছে, তেমনি মিউজিক ভিডিওগুলোতে কনার পারফরমেন্স নজর কেড়েছে সবার। অন্যদিকে সারা বছরই স্টেজ শো নিয়েও তুমুল ব্যস্ত ছিলেন তিনি।

প্লেব্যাক, জিঙ্গেল এবং ভয়েস ওভার এর কাজ নিয়েও সারা বছর সরব ছিলেন এ শিল্পী। সব মিলিয়ে গত বছরের সবচাইতে সফল নারী কণ্ঠশিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তিনি।

গত বছর তার গাওয়া ‘দিল দিল দিল’ গানটি ইউটিউবে আড়াই কোটির মাইলফলক স্পর্শ করেছে। গানটি তার সঙ্গে দ্বৈত গেয়েছেন ইমরান। কবির বকুলের কথায় এর সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। অন্যদিকে ‘নবাব’ ছবিতে তার গাওয়া ‘ও ডিজে’ গানটিও অত্যন্ত অল্প সময়ে এক কোটির মাইলফলক স্পর্শ করেছে। 

এর বাইরে তার গাওয়া ‘রেশমি চুড়ি’ গানটিও এ বছর এক কোটি স্পর্শ করেছে ইউটিউবে। এছাড়া জুয়েল মোর্শেদের সঙ্গে তার গাওয়া ‘গার্ডেন গার্ডেন’ গান টিও ছিল শ্রোতাপ্রিয়তায়। কনা বর্ত মানেস্টেজ শো ব্যস্ত রয়েছেন। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!