• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আপনাদের যা মন চায় করেন : বাপ্পারাজ


নিজস্ব প্রতিবেদক মে ১৬, ২০১৭, ০৪:১১ পিএম
আপনাদের যা মন চায় করেন : বাপ্পারাজ

ঢাকা : সদ্য বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কড়া শাস্তির শিকার হতে হতে কোনোরকমে ক্ষমা চেয়ে বেঁচে গেছেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। কিন্তু এখন পর্যন্ত শাস্তির খড়গ মাথায় নিয়ে সমিতির সুমতির অপেক্ষায় আছেন বহিষ্কারাদেশ পাওয়া 'রংবাজ' নির্মাতা শামীম আহমেদ রনি। পরিচালক সমিতি কর্তৃক শাস্তি পাওয়াদের দলে এবার বোধয় নাম লেখাতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা বাপ্পারাজ। কারণ তিনিও শাকিবের কথার জের ধরে পরিচালকদের নিয়ে হেয় মন্তব্য করেছেন বলে অভিযোগ। তবে সমিতির শাস্তির ভয়ে মোটেও ভীত নন বাপ্পারাজ!

দেশের পরিচালকদের ‘বেকার’ বলে তোপের মুখে পড়েছিলেন সুপারস্টার অভিনেতা শাকিব খান। এমনকি বাংলা সিনেমায় তাকে পরিচালক সমিতি নিষিদ্ধ পর্যন্ত করেছিল, দেশের পরিচালকদেরও নিষেধ ছিল শাকিবকে নিয়ে সিনেমা তৈরির। কিন্তু নিষেধাজ্ঞা না মেনে সিনেমা বানানোয় পরিচালক সমিতির সদস্য পদ বাতিল হয়ে যায় ‘রংবাজ’ নির্মাতা শামীম আহমেদ রনির। আর এবার সেই একই পথে হাঁটতে চলেছেন নায়ক রাজ রাজ্জাকের ছেলে চিত্রনায়ক ও পরিচালক বাপ্পারাজও।

শাকিবের নিষিদ্ধ থাকার সময়ে তার পক্ষে-বিপক্ষে অনেকেই কথা তুলেন। পক্ষ নিয়ে কথা বলাদের মধ্যে বাপ্পারাজ ছিলেন অন্যতম। কারণ, বেশকিছু সংবাদ মাধ্যমে শাকিবের উপর পরিচালক সমিতির নিষেধাজ্ঞার সিদ্ধান্তকে লঘু পাপে গুরু শাস্তি বলে মন্তব্য করেছিলেন তিনি। তাই বাপ্পারাজের এমন বক্তব্যকেও আমলে নিয়েছে পরিচালক সমিতি। 

তাকে সাত দিনের মধ্যে পরিচালকদের হেয় করার কারণ দর্শাতেও আল্টিমেটাম দেয়া হয়েছে। কিন্তু এসবে নিজের অবস্থান থেকে একটুও নড়বেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন বাপ্পারাজ। সম্প্রতি তার বিরুদ্ধে নোটিশ পাঠানোর পর গণমাধ্যমে নিজের অবস্থান পরিষ্কার করে তিনি জানান, পরিচালক সমিতি নিয়ে যা বলেছি, তা নিয়ে দুঃখ প্রকাশ করার কোনো প্রশ্নই আসে না।

দুঃখপ্রকাশ না করলে যদি পরিচালক সমিতি আপনাকে নিষিদ্ধ করে তখন কী করবেন, এমন প্রশ্নে বাপ্পারাজ বলেন- আমার যা জানিয়ে দেয়ার তা জানানো জয়েছে। এখন যা মন চায় তাই করুক। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!