• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংক-আইসিসিডিআরবির সমঝোতা স্বারক স্বাক্ষর


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১০, ২০১৬, ০৬:২৩ পিএম
ইসলামী ব্যাংক-আইসিসিডিআরবির সমঝোতা স্বারক স্বাক্ষর

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও আইসিডিডিআরবি (দি ইন্টারন্যাশনাল সেন্টার ফর ডাইরিয়া ডিজিজ রিসার্চ, বাংলাদেশ) এর মধ্যে হিউম্যানিটারিয়ান মিশন ও সাইন্টিফিক রিসার্চের জন্য সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোহাম্মদ আবদুল মান্নান ও আইসিসিডিআরবি’র এক্সিকিউটিভ ডাইরেক্টর প্রফেসর জন ডি. ক্লেমেন্স নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ইসলামী ব্যাংক টাওয়ারে এ স্মারক স্বাক্ষর করেন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব উল আলম, আবদুস সাদেক ভূইয়া, মো. শামসুজ্জামান, আইসিডিডিআরবির নিউট্রিশন এন্ড ক্লিনিক্যাল সার্ভিস ডিভিশনের সিনিয়র ডাইরেক্টর ড. তাহমিদ আহমেদ, প্রিন্সিপাল কমনিকেশন্স লিড ক্যাথেরিন স্পেন্সার, ডাইরেক্টর অব ডেভেলপমেন্ট এন্থনি ফ্লিন ও হেড অব রেগুলেটরি এন্ড লিগ্যাল এ্যাফেয়ার্স মোহাম্মদ হাসান হাবিব ও ইসলামী ব্যাংকের নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

সমঝোতা স্বারকের মাধ্যমে ইসলামী ব্যাংকের অনুদানে আইসিডিডিআরবিতে “ইসলামী ব্যাংক বাংলাদেশ নিউট্রিশন ইউনিট” ও “ইসলামী ব্যাংক বাংলাদেশ ইয়ং রিসার্চ ফেলোস প্রোগ্রাম” চালু হলো যাতে ৫ বছরে মোট ব্যয় হবে প্রায় ৮ কোটি ৭৫ লাখ টাকা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!