• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ওমরাহ্ হজে যাচ্ছেন শাকিব খান


বিনোদন প্রতিবেদক মে ১৯, ২০১৮, ১২:২৯ পিএম
ওমরাহ্ হজে যাচ্ছেন শাকিব খান

নায়ক শাকিব খান

ঢাকা: এবছর ওমরাহ্‌ পালন করার জন্য সৌদি আরব যাচ্ছেন সুপারস্টার শাকিব খান। আগামী সপ্তাহেই তিনি সৌদি যাবেন বলে জানা গেছে। এ প্রসঙ্গে শাকিব জানান, ‘ধর্ম পালন করতে বরাবরই তিনি পছন্দ করেন। প্রতিনিয়ত সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকলেও নামাজ-রোজা তিনি ঠিকই পালন করেন।’

শুক্রবার (১৮ মে) থেকে শাকিব অংশ নিয়েছেন নতুন ছবি ‘ক্যাপ্টেন খান’-এর শুটিংয়ে। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় এই লটে ছবিটির শুটিং চলবে টানা এক সপ্তাহ। এরপর ঈদ পর্যন্ত শাকিবের শিডিউল ফাঁকা রয়েছে। আর এই সময়টাতেই তিনি ওমরাহ্‌ করতে যাবেন।

শাকিব সর্বশেষ কাজ শেষ করেছেন ‘সুপার হিরো’ ছবির শুটিং। তরুণ নির্মাতা আশিকুর রহমানের পরিচালনায় তারকাবহুল এই ছবিতে শাকিবের বিপরীতে আছেন বুবলী। এছাড়াও আরোও অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান ও টাইগার রবি প্রমুখ। আগামী ঈদে ছবিটি মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

অভিনেতা হিসেবেই কিং খান শাকিব খানের দেশজোড়া খ্যাতি রয়েছে। দেশের বাইরেও এই কিং খানের জনপ্রিয়তার কমতি নেই। রূপালি জগতের এই তারকার মনে নিজ ধর্মের প্রতিও ভালোবাসা রয়েছে। ধর্মের প্রতি সেই পবিত্র অনুভূতি থাকায় এই পর্যন্ত শাকিব একাধিকবার ওমরাহ্‌ হজ পালন করেছেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!