• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কলকাতায় শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন!


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৪, ২০১৮, ১২:২৮ পিএম
কলকাতায় শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন!

শাকিব-শ্রাবন্তী

ঢাকা: দুই বাংলার জনপ্রিয় জুটি শাকিব-শ্রাবন্তীকে নিয়ে শুরু হয়েছে প্রেমের গুঞ্জন। তারকাদের ব্যক্তিগত জীবন, প্রেম-ভালবাসা ও বিয়ে নিয়ে প্রায়ই নানা ধরণের গুঞ্জন চাউর হয় সিনেমা পাড়ায়। ভক্ত ও দর্শকদেরও এ নিয়ে থাকে অনেক কৌতুহল। এবার শোনা যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর মধ্যে সম্পর্কের গুঞ্জন।

এ নিয়ে ভারতীয় গণমাধ্যম গণমাধ্যম ‘জি নিউজ’ খবরও প্রকাশ করেছে। যেখানে বলা হয়েছে, 'শাকিবের সঙ্গে 'ভাইজান এলো রে' ছবিতে কাজ করেছেন শ্রাবন্তী। লন্ডনে এই ছবির শ্যুটিং চলাকালীনই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু।

এমনকি শোনা যায়, ওই সিনেমায় একটি দৃশ্যের শ্যুটিংয়ের জন্য রোম্যান্টিক পোজ দিচ্ছিলেন শ্রাবন্তী-শাকিব। এই দৃশ্যটি শ্যুট হয়ে গেলেও তাঁরা নাকি দুজনে ওই একইভাবে দাঁড়িয়ে থাকেন। আর এই দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পরই শ্রাবন্তী-শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

শিকারী ছবির মাধ্যমে শাকিব-শ্রাবন্তী জুটির উত্থান। এরই ধারাবাহিকতায় গত ঈদে কলকাতায় মুক্তি পায় ভাইজান এলোরে। এই ছবি বিনিময় চুক্তির আওতায় বাংলাদেশে এসে ব্যাপক ব্যবসা করছে।

রাজীব বিশ্বাসের সঙ্গে সেই শৈশবের প্রেম শ্রাবন্তীর, তারপর বিয়ে। তাঁদের ঘর আলো করে আসে একমাত্র ছেলে অভিমন্যু ওরফে ঝিনুক। সেই দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনের পরও শেষপর্যন্ত বিয়েটা টেকেনি।

২০০৩ সালে শুরু হওয়া সম্পর্কের ইতি হয় ২০১৬ সালে এসে। এরপর কেটে গেছে অনেক সময়। শ্রাবন্তীর জীবনে এসেছিল নতুন প্রেম, মডেল কৃষ্ণ ব্রজ। তবে সে সম্পর্কটা ছিল নেহাতই ক্ষণিকের। মুম্বাইয়ে বেশ আয়োজন করে বাগদান অনুষ্ঠানের পর সে সম্পর্কও ভেঙে যায়। শ্রাবন্তী ও কৃষ্ণ ব্রজর সম্পর্ক ভাঙার খবর আসে অভিনেত্রীর গত বছর শ্রাবন্তীর জন্মদিনের সময়। 

এদিকে শাকিব-শ্রাবন্তী দুজনেই সম্পর্কের কথা পুরোপুরি অস্বীকার করেছেন।দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে। শাকিব খানও পুরো বিষয়টিই গুজব বলে এড়িয়ে গেছেন। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!