• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কার নাম হাতে লিখেছেন শাকিব? (ভিডিও)


বিনোদন প্রতিবেদক মে ২৫, ২০১৮, ০৬:২৬ পিএম
কার নাম হাতে লিখেছেন শাকিব? (ভিডিও)

ঢাকা : আবার সম্পর্কে জড়িয়েছেন শাকিব খান? কার সঙ্গে প্রেম করছেন নায়ক? পাত্রী বাংলাদেশের কেউ? হেডলাইন পড়লে এমন অনেক প্রশ্ন মাথায় উঠবে। তবে না এমন কোনও কিছুই বাস্তবে ঘটেনি। শাকিব খান এবার সম্পর্কে জড়িয়েছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর।

ঠিক তাও নয়, হিয়ার নাম নিজের হাতে লিখেছেন অভিনেতা শাকিব খান। ‘ভাইজান এলো রে’ সিনেমায় শ্রাবন্তীর চরিত্রের নাম হিয়া। যার প্রেমে পরে শাকিব। সদ্য মুক্তি পেয়েছে এই মুভির গান ‘লিখেছি তোর নাম’। যে গানের একটি দৃশ্যে দেখা যায় ‘হিয়া’র নাম হাতে লিখেছেন শাকিব। ইতিমধ্যে গানটি বেশ ভালো রকম সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। গানটি গেয়েছেন রাজ বর্মন। কথা ও সুরে দোলন মৈনাক।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে ‘ভাইজান এলো রে’ ট্রেলার। কয়েক সেকেন্ডের ট্রেলারে ছবির গল্প ধরে ফেলেছেন সিনেপ্রেমীরা। ‘সীতা গীতা’ আর ‘জুড়ুয়া’ ছবির আদলেই তৈরি হয়েছে এই সিনেমা। যেখানে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাকিব। তাঁর দুই নায়িকা পায়েল ও শ্রাবন্তী। চলতি বছর ইদে মুক্তি পেতে চলেছে ছবিটি। গত মাসে ‘চালবাজ’-দিয়ে বক্স-অফিসে ধামাল মাচিয়েছিল শাকিব-জয়দ্বীপ জুটি।

এদিকে ‘শিকারি’ ছবিতে শ্রাবন্তীর সঙ্গে শাকিবের কেমিস্ট্রিতো আগেই মনে ধরেছে সিনেপ্রেমীদের। তবে ট্রেলারে যেহেতু গল্পের আঁচ করে ফেলেছেন দর্শকরা। তাই বক্স-অফিসে কেমন সাড়া ফেলবে ভাইজান, এখন সেটাই দেখার বিষয়।

এটা কাজের ফাঁকে তোলা ছবি নাকি প্রেম?

বিচ্ছেদের মাস শেষ হতে না হতে আবারো নতুন সম্পর্কে জড়িয়েছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। তবে এবার দেশি কোনো নায়িকা নয় বরং তার জালে ধরা পড়েছেন ওপারের নায়িকা শ্রাবন্তী! এমন গুঞ্জনই এখন ‘টক অফ দ্যা শোবিজ’ দেশি ও টালি পাড়ায়।

সম্প্রতি শ্রাবন্তীর সঙ্গে লন্ডনে নতুন সিনেমা ‘ভাইজান এলো রে’র শুটিং শেষ করেছেন শাকিব। সেখানে এই দুই তারকার ঘনিষ্ঠ কিছু ছবি ভাইরাল হয়েছে অন্তর্জালে। সেই ছবির ভিত্তিতেই কলকাতা গণ মাধ্যমের দাবি, প্রেমে মজেছেন শাকিব-শ্রাবন্তী!

এদিকে, শাকিব-অপুর বিচ্ছেদের খবর নিয়ে অনেক দিন ধরেই সরগরম ছিলো বাংলাদেশের গণমাধ্যম। অপরদিকে চলতি বছরের শুরুতে নিজের দ্বিতীয় বিয়ে ভেঙে যাওয়ার খবর প্রকাশ করেও আলোচনায় আসেন শ্রাবন্তী। অতীত ভুলে এখন দু’জন-দু’জনকে নিয়ে ভবিষ্যতের স্বপ্ন দেখতে শুরু করেছেন!

তবে যে ছবি নিয়ে এতো তোলপাড়, সেটা নাকি স্রেফ কাজের ফাঁকেই তোলা! প্রেমের গুজবকে একেবারেই উড়িয়ে দিয়েছেন শ্রাবন্তী। খুব সম্ভবত, আসন্ন ঈদে এসকে মুভিজের ‘ভাইজান এলো রে’ মুক্তি পাবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!