• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

গুলশানে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১০৪তম শাখা উদ্বোধন


নিউজ ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০১৭, ১২:১২ পিএম
গুলশানে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১০৪তম শাখা উদ্বোধন

ঢাকা: রাজধানীর অভিজাত এলাকা গুলশানে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১০৪তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, প্রধান অতিথি হিসেবে এ শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ভাইস-চেয়ারম্যান খন্দকার শাকিব আহমেদ, পরিচালক আক্কাচ উদ্দিন মোল্লা, আব্দুল হালিম, ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, আব্দুল আজিজ এবং মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ, বেঙ্গল গ্রুপের ভাইস-চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, মানব সম্পদ উন্নয়ন বিভাগের প্রধান মো. নাজিমউদ্দৌলা, সাধারণ সেবা বিভাগের প্রধান মো. মাহবুবুর রশীদ, জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা, শাহ্জালাল ইসলামী ব্যাংক টাওয়ার শাখার ব্যবস্থাপক নাসিম সেকেন্দারসহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান বলেন, ২০০১ সালে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার পর থেকে স্বচ্ছতা ও সুশাসনের সুবাদে স্বল্প সময়ে ব্যাংকটি একটি সুদৃঢ় অবস্থানে উন্নীত হতে পেরেছে। তাছাড়া ব্যাংকের সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সার্ভিস প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। গুলশান এলাকা রাজধানী ঢাকার অন্যতম বাণিজ্যিক প্রাণকেন্দ্র। এই এলাকায় দেশি বিদেশি বিভিন্ন বহুজাতিক কোম্পানীর  অফিস ও কূটনৈতিক মিশনগুলো অবস্থিত, সংগত কারণে এ এলাকার গুরুত্ব অনেক বেশি। শাহ্জালাল ইসলামী ব্যাংক এ এলাকার সার্বিক অর্থনৈতিক কর্মকান্ডে আরো অধিক অংশগ্রহণ করতে চায় বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক জনগণের দোর গোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!