• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছবিতে শাহরুখ মরলেই তা ‘সুপারহিট’!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ৫, ২০১৭, ০৭:০৮ পিএম
ছবিতে শাহরুখ মরলেই তা ‘সুপারহিট’!

ঢাকা: পর্দায় শাহরুখ খান মারা গেলেই সেই ছবি সুপারহিট হয়! এমন পরিসংখ্যান স্বাভাবিকভাবে হাস্যকর মনে হলেও এটাই সত্যি। অতীত বলে, শাহরুখ খান যেসব ছবিতে মারা গেছেন সেইসব ছবিই মোটামুটি অন্য ছবির তুলনায় হিট হয়েছে বেশী!

বাজিগর, দেবদাস, দিল সে, কাল হো না হো, ওম শান্তি ওম, রাওয়ান, ডনের মতো ছবির বক্স অফিসের দিকে তাকালে এমনটাই দেখা যাবে। পরিসংখ্যানকে স্বাক্ষী হিসেবে মানলে দেখা যায়, এ পর্যন্ত ক্যারিয়ারে আঠারোটি ছবিতে মারা গেছেন বলিউড বাদশা। এরমধ্যে প্রায় বেশীর ভাগ ছবিই সুপারহিট হয়েছে, পেয়েছে জনপ্রিয়তাও!

সম্প্রতি শাহরুখ অভিনীত ছবি ‘রইস’ মুক্তি পেয়েছে, যে ছবিতেও নাকি মারা যান বাদশা। অনেকে মনে করছেন, শুধু এইজন্যই বক্স অফিসে ব্যবসা করছে ছবিটি। 

‘রইস’ ছবিতে একজন মাদক চোরাকারবারি ও নেতার চরিত্রে অভিনয় করেন শাহরুখ। ছবির পুরোটা বাজিমাৎ করে শেষ পর্যন্ত শেষ দৃশ্যে মারা যান বাদশা। নওয়াজউদ্দিনের গুলিতে মৃত্যু হয় তার। অনেকে তাই বলাবলি করছেন, গেল দুই বছরে শাহরুখের কোনো ছবিই হিট না হয়ে ‘রইস’ হিট হওয়ার অন্যতম কারণই হচ্ছে, ছবিতে মৃত্যু হয়েছে শাহরুখের! 

তবে পর্দায় শাহরুখের মৃত্যুর জন্যই হোক, বা ছবির নির্মাণের জন্যই হোক মুক্তির এগারোতম দিনে শাহরুখ খানের ‘রইস’ ছবিটি আয় করে ১১৯ কোটি রূপি। যা গেল কয়েক বছরের মধ্যে এটি শাহরুখের রেকর্ড!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!