• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জুটি বাঁধলেন সাইমন-মাহি


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৩, ২০১৬, ০১:০২ পিএম
জুটি বাঁধলেন সাইমন-মাহি

‘পোড়ামন’ খ্যাত জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। জাকির হোসেন রাজু পরিচালিত এ সিনেমাটি ২০১২ সালে মুক্তি পায়। তখন চলচ্চিত্রে মন্দা বাজার চললেও এ সিনেমাটি বেশ সাড়া ফেলেছিল। এরপর দীর্ঘ সময় এ জুটিকে একসঙ্গে দেখা যায়নি। 

সম্প্রতি মোস্তাফিজুর রহমান মানিকের ‘ইফতেখার’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই জুটি। এ সবই পুরোনো খবর। নতুন খবর হলো- এবার তৃতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন সাইমন-মাহি। শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘গোলাপ তলীর কাজল’ শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই জুটি। 

এ প্রসঙ্গে পরিচালক শামীমুল ইসলাম শামীম বলেন, ‘সাইমন-মাহি জুটিকে ভেবেই গল্পটি রচনা করা হয়েছে। সিনেমার গল্প অসাধারণ। আগামী মাস থেকে শুটিং শুরু করব। আশা করছি, দর্শক সিনেমাটি দেখে মুগ্ধ হবেন।’

সিনেমা প্রসঙ্গে চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘এর আগে আমি ও মাহি একসঙ্গে কাজ করেছি। আমাদের অভিনীত ‘পোড়ামন’ সিনেমাটি দর্শক খুব ভালোভাবে নিয়েছিলেন। আশা করছি, এ সিনেমাটিও দর্শকদের মাঝে সাড়া ফেলবে। মাহি ও আমার কাজের রসায়ন ভালো।’

গত ২৯ আগস্ট রাজধানীর একটি স্টুডিওতে  এ সিনেমার একটি গানের রেকডিং হয়েছে। এতে কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি।  ‘জেগে যদি থাকতি’ শিরোনামের এ গানের কথা লিখেছেন পরিচালক শামীমুল ইসলাম শামীম ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই
 
 

Wordbridge School
Link copied!