• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

তেল বহনকারী গাড়িতে আগুন, আহত ৩


মুন্সীগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৬, ২০১৮, ১০:১১ পিএম
তেল বহনকারী গাড়িতে আগুন, আহত ৩

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় শাহ-শের আলী সিএনজি পাম্প ও ফিলিং স্টেশনের ভিতর একটি তেল বহনকারী গাড়ির ভিতর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় গাড়ির তিনজন স্টাফ আহত হয়েছে।

আহতরা হলো- মোঃ সজিব(২২), মোঃ রিয়াদ(৩০),জজ মিয়া(৬৫)।

রোববার (১৭ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে মহাসড়কের পাশে বালুয়াকান্দি এলাকায় তেলবাহী গাড়িতে এই আগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গজারিয়া ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট বিকাল সাড়ে ৫টা থেকে সোয়া ৬টা পর্যন্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশীদ জানান, মহাসড়কের পাশে একটি সিএনজি পাম্প স্টেশনের ভিতর মেঘনা পেট্রোলিয়ামের ট্যাংকারের গাড়িটি তেল আনলোড করছিল। এসময় গাড়ির ইঞ্জিন গরম হয়ে গিয়ে গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। এরপর তাৎক্ষণিক চালক গাড়িটি চালিয়ে পাম্পের ভিতরের ফাঁকা স্থানে নিয়ে যায়। এসময় আগুন নেভাতে গিয়ে তিনজন স্টাফ আহত হয়।

তিনি আরো জানান, গজারিয়া ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় আহতদের গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। তবে তারা গুরুতর আহত নন। এই ঘটনায় আনুমানিক ২-৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা যাচ্ছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!