• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

টি২০ ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটি করে ফিরলেন তামিম


স্পোর্টস ডেস্ক মে ১০, ২০২৪, ০৭:০০ পিএম
টি২০ ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটি করে ফিরলেন তামিম

ঢাকা: চতুর্থ টি-টোয়েন্টিতে এসে পাওয়ারপ্লেতে ভালো এক শুরু পেয়েছে বাংলাদেশ। অফফর্মে থাকা লিটন দাস বাদ পড়েছেন একাদশ থেকে। তানজিদ হাসান তামিমের সঙ্গে ওপেনার হিসেবে নেমেছেন সৌম্য সরকার। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে সবশেষ দেখা গিয়েছিল সৌম্যকে। তৃতীয় ওয়ানডেতে ইনজুরিতে পড়ার পর তার জায়গায় এসেছিল তানজিদ তামিম। 

সেই তামিমের সঙ্গেই শুক্রবার (১০ মে) ব্যাট হাতে বাংলাদেশের ইনিংস শুরু করেছেন সৌম্য। ইনজুরি থেকে ফেরার পর নিজেকে থিতু করতে খানিক সময় নিয়েছেন ক্রিজে। তবে আরেক ওপেনার তানজিদ তামিম শুরু থেকেই আছেন উড়ন্ত ছন্দে। সাত চার এবং ১ ছক্কায় তুলেন নিয়েছেন ক্যারিয়ারের দ্বিতীয় টি-টোয়েন্টি ফিফটি। ৩৪ বলে পূরণ করেন ফিফটি। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১১ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ বিনা উইকেটে ১০১ রান। তামিম ৩৭ বলে ৫২ রানে আউট হন। অপর ওপেনার সৌম্যর ব্যাট থেকে এসেছে ২৭ রান। 

দ্বিতীয় ওভারেই ব্লেসিং মুজারাবানির ওভার দিয়ে শুরু। সেই ওভারে পেয়েছেন একটি চারের দেখা। পরের দুই ওভারে ছিল আরও দুইটি করে চারের দেখা। মুজারাবানির পরের ওভারেও জুনিয়র তামিম দেখালেন নিজের ব্যাটিং কারিশমা। জোড়া চার ছিল সেই ওভারেও। এমনকি পাওয়ারপ্লের শেষ ওভারেও ছিল দুই চার। যদিও সেবার একটা চার আছে লেগবাই থেকে। 

পাওয়ারপ্লেতে তামিমের এমন তাণ্ডব দেখেই কিনা ঝড় শুরু করেছেন সৌম্য সরকারও। সপ্তম আর অষ্টম ওভারে বাংলাদেশের ইনিংসের প্রথম দুই ছক্কাও এসেছে সৌম্যর ব্যাট থেকে। আর ইনিংসের নবম ওভারে এসে ফিফটির দেখা পান তানজিদ তামিম। অপর ব্যাটার সৌম্য সরকার অবশ্য খেলছেন খানিক ওয়ানডে মেজাজে।

আইএ

Wordbridge School
Link copied!