• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

নাটোরে ট্রাকচাপায় নিহত ২, আহত ৩


নাটোর প্রতিনিধি জুন ২৩, ২০১৮, ০৪:৩০ পিএম
নাটোরে ট্রাকচাপায় নিহত ২, আহত ৩

নাটোর : শহরের আলাইপুরে বালুবাহী ট্রাকের চাপায় নারীসহ ২ জন অটোরিকশা যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন। শনিবার (২৩ জুন) সকাল সাড়ে ৬টার দিকে শহরের আলাইপুরস্থ কমলা সুপার মার্কেটের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহতরা হলেন, নলডাঙ্গা থানার সোনাপাতিল গ্রামের মঙ্গল দেবনাথের স্ত্রী সুদিস্মা দেবনাথ ও কার্ত্তিক চন্দ্র দেবনাথের ছেলে কানাই চন্দ্র দেবনাথ। আহতরা হলেন- সুদিস্মা দেবনাথের স্বামী মঙ্গল দেবনাথ ও মেয়ে আখি দেবনাথ।

নাটোর সদর থানার এসআই রুবেল হোসেন জানান, মঙ্গল দেবনাথ তার স্ত্রী ও মেয়েকে হরিশপুরের মিশন হাসপাতালে দেখাতে প্রতিবেশী কানাইকে নিয়ে শনিবার সকালে স্টেশন বাজারে আসেন। সেখান থেকে হরিশপুরের মিশন হাসপাতালে যাওয়ার পথে সাড়ে ৬টার দিকে আলাইপুর এলাকায় অটোরিকশাকে পেছন থেকে বালু ভর্তি ট্রাক ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই ২ জন নিহত ও অটোচালকসহ অপর ৩ যাত্রী আহত হয়। আহতদের ফায়ার সার্ভিস উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। পরে ২ জনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। পুলিশ ট্রাকটি আটক করলেও এর চালক ও হেলপার পলাতক রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!