• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নায়ক জসিম উৎসবে স্ত্রী-পুত্রের চমক!


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১৩, ২০১৬, ০৩:১৬ পিএম
নায়ক জসিম উৎসবে স্ত্রী-পুত্রের চমক!

ঢাকা: ১৩ ডিসেম্বর মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (এফডিসি) অনুষ্ঠিত হচ্ছে চিত্রনায়ক জসিম উৎসব। উৎসবে জসিমকে স্মরণ করে আয়োজন করা হয়েছে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের। আর এখানেই তাকে স্মরণ করতে থাকছে বিভিন্ন চমক! যেখানে সবাইকে চমকে দিতে উপস্থিত থাকছেন অভিনেতা জসিমের স্ত্রী ও পুত্র। 

গেল বছরে অ্যাকশন হিরো খ্যাত তারকা জসিম-এর স্মরণে এফডিসিতে গড়ে উঠে ‘বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক জসিম স্মৃতি একাডেমি’। সংগঠটির এক বছর পূর্তি উপলক্ষে ১৩ ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৫টায় জসিম উৎসব-২০১৬ উদযাপন শুরু। চলবে রাত অবধি। সেখানে উপস্থিত থাকবেন চলচ্চিত্রের নানা অঙ্গনের জনপ্রিয় মুখ, কণ্ঠশিল্পী, মডেল ও সাংবাদিকরা। আর এখানেই বাবার প্রতি শ্রদ্ধা রেখে গান গাওয়ার মাধ্যমে সবাইকে চমকে দিবেন জসিমের ছেলে রাহুল। 

এই উৎসবে বাংলাদেশ চলচ্চিত্রে ও দেশের মুক্তিযুদ্ধে চিত্রনায়ক জসিমের অবদান নিয়ে আলোচনা করবেন অতিথিরা। এরপর তার সম্মানে উৎসবে সম্মাননা ও ক্রেস্ট প্রদান ও নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা, মডেলদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উক্ত উৎসবের ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে আছেন ব্যান্ড দল লাল সবুজের দল (ব্যান্ড)। এছাড়া উৎসবটিকে প্রাণবন্ত করতে নানাভাবে সহযোগিতা করছেন চিত্রনায়ক জায়েদ খান।

চলচ্চিত্রে তার অভিষেক ভিলেন দিয়ে শুরু হলেও পরে তিনি নায়ক রূপে বাংলা সিনেমা জগতকে আলোকিত করেছিলেন। আর সেকারণে আজও কোটি দর্শকদের মনে তিনি বেঁচে আছেন প্রিয় নায়ক হয়ে।

আর জসিম উৎসবটি সভাপতিত্ব করবেন জসিমের সহধর্মিণী নাসরিন জসিম। অনুষ্ঠানে গান গাইবেন জসিমের ছেলে রাহুল।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!