• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পপুলারে নারী টয়লেটে গোপনে ভিডিও ধারণ, গ্রেফতার ১


বিশেষ প্রতিনিধি অক্টোবর ২৯, ২০১৬, ০১:০০ পিএম
পপুলারে নারী টয়লেটে গোপনে ভিডিও ধারণ, গ্রেফতার ১

রাজধানীর ধানমন্ডি পপুলার ডায়াগনস্টিক সেন্টারের টয়লেটে গোপনে এক নারী রোগীর ভিডিও ধারণের অভিযোগে ডায়াগস্টিক সেন্টারটির অপারেটরকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম হাসিবুর রহমান সুমন। 

শনিবার (২৯ অক্টোবর)) সকালে এ ঘটনার পর ওই নারীর অভিযোগের ভিত্তিতে সুমন নামে এক যুবককে আটক করে ধানমন্ডি থানা পুলিশ। দুপুরে ভুক্তভোগী পর্নোগ্রাপি আইনে মামলা করলে সেই মামলায় সুমনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় করে পুলিশ।

ভুক্তভোগীর স্বজন ও পুলিশ জানায়, সকালে ওই নারী তার মা ও ছোট বোনকে নিয়ে নিকুঞ্জ এলাকা থেকে ধানমন্ডি-২ নম্বর পপুলার ডায়াগস্টিক সেন্টারে আসেন। সেখানে চিকিৎসক তাকে টেস্ট করানোর কথা বলেন। টেস্টের চ্যাম্পল সংগ্রহের জন্য ওই নারী টয়লেটে যান।

একই সময়ে সুমন নামের ওই যুবক তার স্মার্টফোন দিয়ে গোপনে ওই নারীর ভিডিও ধারণের চেষ্টা করে। টের পেয়ে ওই নারী চিৎকার-চেঁচামেচি শুরু করেন। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে সুমনকে হাতেনাতে ধরে ফেলে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

ধানমন্ডি থানার ওসি আবদুল লতিফ জানান, ঘটনার পর ভুক্তভোগী থানায় এসে সুমনকে আসামি করে পর্নোগ্রাপি আইনে মামলা (নম্বর ১৩) করেছেন। সেই মামলায় সুমনকে গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতে প্রেরণ করা হয়। 

আর জব্দকৃত মোবাইলে ভিডিও পাওয়া গেছে। ভিডিওটি ওই নারীর কি না তা নিশ্চিত হতে সিআইডি’র ল্যাবরেটরিতে  মোবাইলটির ফরেনসিক পরীক্ষা করা হবে।

সন্ধ্যায় মামলার তদন্ত কর্মকর্তা এসআই খায়রুল ইসলাম বলেন, গ্রেফতার সুমনের বাড়ি চুয়াডাঙ্গা জেলার জীবননগর এলাকায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে গোপনে ভিডিও ধারণের বিষয়টি স্বীকার করেছ। তাকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হয়েছে। সে কি উদ্দেশ্যে ভিডিও ধারণ করেছে রিমান্ডে নিয়ে ওই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!