• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাবার বাড়িতে মায়ের শুটিং দেখল আব্রাম!


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১০, ২০১৭, ০৪:২০ পিএম
বাবার বাড়িতে মায়ের শুটিং দেখল আব্রাম!

ঢাকা: সম্প্রতি বাবার বাড়িতে বসে মায়ের শুটিং দেখল শাকিব পুত্র আব্রাম খান জয়। পূবাইলে আবদুল মান্নান পরিচালিত ‘পাংকু জামাই’ ছবির শুটিং শেষ করেছেন নায়িকা অপু বিশ্বাস (অপু ইসলাম খান)। শাকিব খানের শুটিং হাউজ জান্নাতে হয়েছে ছবির শুটিং। এ সময় আব্রাম খান জয় মা জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের শুটিং দেখেছেন। 

এ বিষয়ে অপু বলেন, ‘এর আগে কখনো শুটিংয়ে আব্রামকে নিয়ে যাওয়া হয়নি। এবারই প্রথম নিয়ে গিয়েছি। কারণ, এটা শাকিবের বাড়ি। আমার আলাদা রুম আছে সেখানে। বিশ্রাম নিতে পারি। কিছু খেতে ইচ্ছে করলে নিজে রান্না করে খেতে পারি। আব্রাম খুব মজা করে সেখানে ছিল। বাবার বিছানায় ঘুমিয়েছে। আমিও নিশ্চিন্তে শুটিং করেছি।’

অপু আরও বলেন, শাকিব আব্রামকে আদর করে আবরার বলে ডাকে। আমি কখনো আব্রাম, আবার কখনো জয় বলে ডাকি। আমার নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম আব্রাম আমি রেখেছি। যদি আমার মেয়ে হতো, তাহলে হয়তো শাকিবের নামের সঙ্গে মিল রেখে নাম রাখতাম।

নতুন কাজ সম্পর্কে অপু বলেন, বেশ কিছু ছবিতে অভিনয় করার প্রস্তাব পেয়েছি। অভিনয় করার জন্য প্রস্তুত হচ্ছি। নিয়মিত জিম করছি। ডায়েট করছি। এর মধ্যে আমার তিন কেজি ওজন কমেছে। শিগগিরই নতুন কাজে ফিরবো।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!