• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

বিএনপি প্রার্থী সাক্কুর ইশতেহার ঘোষণা, প্রচারে ব্যস্ত সীমা


কুমিল্লা প্রতিনিধি মার্চ ২৪, ২০১৭, ০৬:৪২ পিএম
বিএনপি প্রার্থী সাক্কুর ইশতেহার ঘোষণা, প্রচারে ব্যস্ত সীমা

কুমিল্লা: কুমিল্লা সিটি নির্বাচনকে সামনে রেখে বিএনপি প্রার্থী মনিরুলহক সাক্কু তার ২৭ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। শুক্রবার (২৪ মার্চ) বিকেল পৌনে ৪টায় নগরীর ধর্মসাগরের দক্ষিণ পাড়ে বিএনপির নির্বাচনী কার্যালয়ে তিনি এ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহারে তিনি ২৭টি প্রস্তাবনার কথা জানান। এর মধ্যে আগামী ৫ বছরে নগরীর জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে পরিকল্পিতভাবে নগরীর পার্শ্ববর্তী খাল সংস্কার অব্যাহত রাখা, যানজট নিরসনে ট্রাফিক ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি ফ্লাইওভার ও ফুটওভার ব্রিজ নির্মাণ করার কথা রয়েছে।

এছাড়াও বিগত ৫ বছরে নগরীর হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি করা হয়নি উল্লেখ করে মনিরুল হক সাক্কু তার নির্বাচনী ইশতেহারের ৩য় দফায় উল্লেখ করেছেন যে, ক্ষমতায় গেলে আগামী ৫ বছরেও নতুন করে কোন করের বোঝা চাপানো হবে না। এছাড়াও তিনি মহানগরীর কোটবাড়ি এলাকাকে কেন্দ্র করে একটি শিক্ষা নগরী গড়ে তোলার পরিকল্পনার কথা উল্লেখ করেন। ইশতেহারে আরও আছে লালমাই ও ময়নামতি পাহাড়ের আদিবাসী নৃতাত্ত্বিক জনগোষ্ঠী ত্রিপুরার জন্য স্বতন্ত্র মাতৃভাষা কেন্দ্র স্থাপনের কথা।

এ সময় বিএনপির স্থীয় কমিটির সদস্য নজরুল ইসলাম খান, এলডিপির মহাসচিব ড. রেদওয়ান আহমেদসহ ২০ দলীয় জোটের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে প্রচারণায় মাঠে আছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা। তার সাথে রয়েছেন কেন্দ্রীয় নেতারা। আগামী ৩০ মার্চ কুমিল্লা সিটি নির্বাচন। দিন যতো ঘনিয়ে আসছে প্রার্থীদের ব্যস্ততাও বাড়ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!