• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

ভারতে পাচারকালে কিশোরী উদ্ধার


নীলফামারী প্রতিনিধি এপ্রিল ২০, ২০১৭, ০৯:৩২ এএম
ভারতে পাচারকালে কিশোরী উদ্ধার

নীলফামারী: জেলার ডিমলা সীমান্ত পথে ভারতে পাচারের সময় পাচারকারীদের হাত থেকে রুমানা আক্তার (১৬) নামে এক কিশোরীকে উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (১৯ এপ্রিল) উদ্ধার হওয়া কিশোরীকে ডিমলা থানা পুলিশের মাধ্যমে সিলেটের বিয়ানী বাজার থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে ডিমলা উপজেলায় সীমান্তের বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করেন।

বিজিবি সূত্রে জানা যায়, কিশোরী রুমানা আক্তার সিলেট জেলার বিয়ানী বাজার উপজেলার তিন নম্বর দুবাগ ইউনিয়নের খাড়াপাড়া গ্রামের  আছদ্দর আলীর মেয়ে। তাকে একই জেলার জাকিগঞ্জ উপজেলার ফরচুয়া গ্রামের সফিক উদ্দিনের ছেলে নারী পাচার কারী দলের সদস্য লায়েক আলী (২৮) ও একই এলাকার সুমন (২৫) গত ১১ এপ্রিল অপহরন করে। এ ঘটনায় কিশোরীটির বাবা বিয়ানী বাজার থানায় একটি জিডি (৬৭১) দায়ের করে।

স্থানীয়রা জানান, ডিমলা উপজেলায় সীমান্ত পথে পাচারকারীরা তিন কিশোরীকে ভারতে পাচারের সময় বিজিবি সদস্যরা খবর পেয়ে পাচারকারীদের হাত থেকে তাকে উদ্ধার করে পুলিশে হাতে তুলে দেয়।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মোয়াজ্জেম হোসেন সোনালীনিউজকে জানান, উদ্ধার হওয়া কিশোরীকে নিজ বাড়িতে পৌঁছাতে সিলেটের বিয়ানী বাজার থানা পুলিশ কর্মকর্তাদের কাছে সোপর্দ করা হয়েছে। তার পরিবারে সদস্যরা তাদের কাছে আসলে ওই কিশোরীকে হস্তান্তর করবে তারা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!