• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

মাটি কাটা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন


রাজশাহী প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০১৭, ০৯:৫৫ পিএম
মাটি কাটা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন

রাজশাহী: রাজশাহীর বাগমারায় ভাতিজার হাতে চাচা তজের আলী (৪২) খুন হয়েছেন। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে আলু ক্ষেত থেকে মাটি কাটাকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটে।

তজের আলী উপজেলার আউচপড়া ইউনিয়নের রক্ষিতপাড়া গ্রামের মৃত বজের আলীর ছেলে। এ ঘটনায় তজের আলীর স্ত্রী রেজিয়া খাতুন বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার বাদী রোজিনা খাতুন জানান, শুক্রবার সকালে তজের আলীর ভাই জালাল উদ্দিন আলুক্ষেত থেকে মাটি কেটে পানবরজে নিয়ে যাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে তার আরেক ভাই নজের আলীর ছেলে জাহাঙ্গীর আলম (১৩) জমিটি তাদের দাবি করে মাটি কাটতে বাধা দেয়। এ নিয়ে জালাল ও জাহাঙ্গীরের মধ্যে বাকবিতণ্ডা হয়। উভয়ের মধ্যে ঝগড়া দেখে তজের আলী এগিয়ে এসে উভয়ের মধ্যে বিবাদ মেটানোর চেষ্টা করে।

এসময় তজের আলীর উপরে ভাতিজা জাহাঙ্গীর আলম চড়াও হয়। এক পর্যায়ে সে বাড়ি থেকে একটি চাকু নিয়ে এসে তজের আলীকে কয়েকবার আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে আশপাশের লোকজন আহত অবস্থায় উদ্ধার করে পাশের মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টায় তিনি মারা যান।

বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) আবদুল গণি জানান, এই ঘটনায় নিহতের স্ত্রী রেজিয়া খাতুন বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িত জাহাঙ্গীর আলম পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!