• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মিশার নেতৃত্বে ভোটে নামছেন রিয়াজ-পূর্ণিমা


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২, ২০১৭, ০৬:০৯ পিএম
মিশার নেতৃত্বে ভোটে নামছেন রিয়াজ-পূর্ণিমা

ঢাকা: সিনেমার পর্দায় সব সময়ই মিশার হাত থেকে পূর্ণিমাকে রক্ষা করতে দেখলেও এবার পর্দার সেই চিরচেনা ভঙ্গিতে হুমড়ি খেয়ে পড়া চিত্রনায়ক রিয়াজকে গাঁট বাধতে দেখা যাবে ভিলেনের সঙ্গেই! এমন কথা শোনে চোখ কপালে উঠছে? 

 হ্যাঁ, পর্দার সেই কুখ্যাত ভিলেন মিশা সওদাগরের নেতৃত্বেই এবার জুটি বেধে কাঁধে কাঁধ মিলিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন রিয়াজ-পূর্ণিমা।        

অনেক দিন ধরে একসঙ্গে সিনেমায় নেই এক সময়ের তুমুল জনপ্রিয় জুটি রিয়াজ-পূর্ণিমা। দুজনকে আলাদা আলদাভাবেও খুব একটা বড় পর্দায় দেখা যাচ্ছে না। তবে সিনেমায় একসঙ্গে না হলেও এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে দেখা যাবে এই জুটিকে। 

সদ্য শেষ হলো চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন। যেখানে নির্মাতাদের তিনটি প্যানেল প্রতিদ্বন্দিতা করে জয় ছিনিয়ে নিয়েছে গুলজার-খোকন প্যানেল। আগামি দুই বছর বিজয়ীরা কাজ করবে চলচ্চিত্র পরিচালকদের স্বার্থ নিয়ে। আর তার সাথে সাথেই শুরু হয়ে গেছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিযে কানাঘুষা। কারা শিল্পীদের স্বার্থ রক্ষার দায়িত্বে কাজ করবেন! 

আর চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এবার শক্ত প্রতিদ্বন্দি প্যানেল মনে করা হচ্ছে মিশা-জায়েদ খান প্যানেলটিকে। আর এই প্যানেলের হয়েই লড়ছেন রিয়াজ-পূর্ণিমা জুটি। শোনা যাচ্ছে, শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে তারা দু’জনই কার্যকরি সদস্য হিসেবে নির্বাচনে অংশ নেবেন। 

ইন্ডাস্ট্রির সব শিল্পীর স্বার্থ রক্ষা করার প্রত্যয় নিয়ে নির্বাচনী প্রচারণায় মাঠে নামবেন প্যানেলের প্রতিযোগিতারা। আসছে ফেব্রুয়ারিতে অনুষ্ঠিতব্য শিল্পী সমিতির নির্বাচনে শিশা-জায়েদ খান প্যানেলের বিরুদ্ধে লড়বে বলে শোনা যাচ্ছে ওমর সানি-ফেরদৌস প্যানেল। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!