• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘মৃত্যুর আগে আমি অনেক সন্তানের মা হতে চাই’


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৫, ২০১৮, ০৮:০২ পিএম
‘মৃত্যুর আগে আমি অনেক সন্তানের মা হতে চাই’

ঢাকা : বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী হিসাবে দীপিকার নাম নেওয়াই যায়। অভিনয়ে আসার আগে খেলাধূলা ও মডেলিং করতেন তিনি। কিন্তু, এমন কিছু আছে, যা মৃত্যুর আগে অবশ্যই করে যেতে চান দীপিকা। এক সাক্ষাৎকারে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল, এমন কোনো কাজ কি আছে যা আপনি মৃত্যুর আগে করে যেতে চান? জবাবে দীপিকা বলেছিলেন, আমি মা হতে চাই। আর চাই মৃত্যুর আগে আমার অনেক সন্তান হোক।

দীপিকা এর আগে আরও একটি সাক্ষাৎকারে বলেছিলেন, আমি এখনো নিজেকে কাজ করতে দেখতে চাই। আর ব্যক্তিগত ক্ষেত্রে আমি বিয়ে করে খুব সুখে-শান্তিতে থাকতে চাই। যদিও আজকের দিনে তা বিরল। আর আমি বাচ্চাদের খুব ভালোবাসি। তাই, সবসময় চাই আমার অনেকগুলো সন্তান হোক।

অনেক সাক্ষাৎকারেই দীপিকাকে তার উচ্চাকাঙ্ক্ষা নিয়ে কথা বলতে দেখা গেছে। এমনকী, এও শোনা গেছিল যে এই অভিনেত্রীর নাকি বিয়ে বা পরিবার নিয়ে কোনো আগ্রহ নেই। অথচ ৩২ বছর বয়সী এই অভিনেত্রী সবসময়ই চান সুখী বিবাহিত জীবন। তাঁর মতে ঘরোয়া ওই জীবনের মজাই আলাদা। তার জন্য অভিনয় ছাড়তেও কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন দীপিকা। তিনি বলেন, আমি অভিনয় ছেড়ে, প্রচারের আলো থেকে দূরে গিয়ে একটা সুখী পারিবারিক জীবন শুরু করতে রাজি আছি।

দীপিকা বলেন, পরিবারের সঙ্গে থাকার যে স্বস্তি তা অন্যকিছুতেই পাওয়া সম্ভব নয়। পরিবার কোথাও একটা সম্পূর্ণতা নিয়ে আসে। এখন বলিউডে কান পাতলেই দীপিকা-রণবীরের বিয়ের কথা শোনা যাচ্ছে। ধারণা করা হচ্ছে, এবছরই বিয়ে করছেন তাঁরা। কিন্তু, বলিউডের অনেক অভিনেত্রীই যখন নিজের জায়গা ধরে রাখতে মরিয়া, তখন দীপিকার এমন চিন্তা-ভাবনায় অবাক অনেকেই। তবে, একথা বলাই যায়, এমন একজন মানুষকে স্ত্রী হিসাবে পেলে রণবীরও সুখী হবেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!