• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

রাগীব আলী কারাগারে


সিলেট প্রতিনিধি নভেম্বর ২৪, ২০১৬, ০৭:০৭ পিএম
রাগীব আলী কারাগারে

সিলেট : সিলেটের ব্যবসায়ী রাগীব আলীকে প্রতারণা ও জালিয়াতি মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে সিলেট চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয় তাকে। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর তাকে কড়া নিরাপত্তায় সিলেট কেন্দ্রীয় কারাগারে পাঠায় পুলিশ।

এর আগে বৃহস্পতিবার সকালে ভারতের করিমগঞ্জ থেকে রাগীব আলীকে আটক করে সে দেশের ইমিগ্রেশন পুলিশ। তার ভিসার মেয়াদ শেষ হওয়ায় তাকে আটক করা হয়। পরে বিকেল ৩টার দিকে বিয়ানীবাজারের সুতারকান্দি সীমান্ত দিয়ে রাগীব আলীকে বাংলাদেশে হস্তান্তর করা হয়।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা বলেন, রাগীব আলীকে বিকেলে বিয়ানীবাজার থানা পুলিশের কাছে হস্তান্তরের পর তার বিরুদ্ধে তিনটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় তাকে ওই মামলাগুলোতে গ্রেপ্তার দেখানো হয়। এরপর বিকেলে তাকে সিলেটের বিচারিক হাকিম আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দেবোত্তর সম্পত্তি দখল করে বহুতল ভবন নির্মাণ এবং প্রতারণা ও জালিয়াতি করে জায়গা বিক্রির অভিযোগে রাগীব আলীর বিরুদ্ধে মামলা হয়। জারি করা হয় গ্রেপ্তারি পরোয়ানা। এরপর থেকে পলাতক তিনি ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!