• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাকিবকে নিয়ে অপু-বুবলির চুলোচুলি!


বিনোদন প্রতিবেদক মার্চ ১৯, ২০১৭, ০৫:৫০ পিএম
শাকিবকে নিয়ে অপু-বুবলির চুলোচুলি!

ঢাকা: যে সিনেমায় এক নায়ক আর দুই নায়িকা আছে, সে সিনেমায় অবধারিত হয়ে পড়ে নায়কটিকে নিয়ে দুই নায়িকার মধ্যে নানা জল ঘোলা কাহিনী। এমনকি বাংলা সিনেমার সূত্র ধরে বলতে গেলে, নায়ককে নিয়ে দুই নায়িকার চুলোচুলি পর্যন্ত হয়ে থাকে! কিন্তু সেটাতো সিনেমার পর্দায়! বাস্তবে কি দেখেছেন কেউ এমনটি!

যদি কেউ না দেখে থাকেন, তাহলে সাম্প্রতিক সময়ে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলির কাণ্ড কারখানার প্রতি একটু নজর দিতে পারেন! আক্ষরিক অর্থে শাকিবকে নিয়ে অপু ও বুবলির মধ্যে চুলোচুলির ঘটনা না ঘটলেও লিটারেরি এমন ঘটনায় ঘটিয়েছেন তারা!

গেল বছরে হঠাৎই চলচ্চিত্র থেকে উঠাও হয়েছিলেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার নিরুদ্দেশে বিপাকে পড়ে ঢাকাই সিনেমার প্রযোজক, নির্মাতারা। রাতারাতি অপুর পরিবর্তে সুপারস্টার শাকিব খানের সঙ্গী হন সংবাদ পাঠিকা থেকে চিত্রনায়িকা বনে যাওয়া শবনব বুবলি! কিন্তু প্রায় দশ মাস আত্মগোপনে থাকার পর অপু বিশ্বাস দেশে ফেরায় তৈরি হয় জটিলতা! কারণ, অপু ফের শাকিবের সঙ্গেই সিনেমায় ফিরতে চাইছেন। আর শাকিবকে কেন্দ্রে রেখে দুই নায়িকা বসেছেন শাকিবের উপর অধিকার চর্চার হিসেবে নিয়ে!

যার ফলশ্রতিতে অপু ও বুবলির মধ্যে শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে নিজেদের অবস্থান টিকিয়ে রাখার লড়াই। আর সেজন্যই চিত্রনায়িকা বুবলিকে ইন্ডাস্ট্রিতে দেখে নেয়ার হুমকি দিলেন অপু বিশ্বাস। এমন অভিযোগই দেশের গণমাধ্যমে জানিয়েছেন বুবলি। গত শনিবার রাতে অপরিচিত একটি নাম্বার থেকে বুবলিকে ফোন দেন অপু। প্রথমে কথা না বললেও রোববার সকালে সেই একই নাম্বার থেকে ফোন দিয়ে তাকে গালাগালি করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এক মিনিটের চেয়ে কম সময় বুবলির সঙ্গে কথা বলেন অপু। আর এর মধ্যেই বুবলিকে শাসিয়ে অপু বলেন, এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করেন তা নাকি দেখে নিবেন অপু বিশ্বাস! বুবলি কিছু বলার আগেই অপু নাকি ফোনটি কেটে দেয়।

এমন অভিযোগের পর গণমাধ্যমে কথা বলেছেন অপু বিশ্বাসও। বুবলিকে মোটেও হুমকি দেননি অপু, এমন কথা জানিয়ে তিনি যা বলেন তাতে যে কাউকে ‘নায়ক নিয়ে দুই নায়িকার চুলোচুলি’র কথায় মনে হবে!

মূল ঘটনা হচ্ছে, সম্প্রতি শাকিবের সঙ্গে নিজের পরিবারের সদস্যদের নিয়ে একটি ছবি ফেসবুকে দেন বুবলি। ক্যাপশনে তিনি লিখেন, ‘ফ্যামিলি টাইম’। আর এমন ক্যাপশন দেখেই ক্ষেপেছেন অপু! শাকিব খান কি করে বুবলির পরিবারের সদস্য হয়, এ কথা জানতেই বুবলির কাছে কৈফিয়ত নিতে ফোন দিয়েছিলেন তিনি!

কিন্তু বুবলি যেমন নায়িকা, অপুও তেমনি শাকিবের সিনেমার নায়িকা। তাহলে শাকিবের সঙ্গে বুবলি ছবি দিলে সেটা বাধা দেয়ার আপনি কে, জানতে চাইলে অপু বলেন, আমি শাকিবের পরিবারের কে সেটা আমি বলব না। সেটা শাকিবকে প্রশ্ন করুন!’ 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!