• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাহরুখের ‘রইস’ দেখতে তারকাদের ভিড়


বিনোদন ডেস্ক জানুয়ারি ২০, ২০১৭, ০১:৫৩ পিএম
শাহরুখের ‘রইস’ দেখতে তারকাদের ভিড়

ঢাকা: চলতি বছরের বহুল প্রতীক্ষিত ছবি বলিউড বাদশা অভিনীত ‘রইস’। আসছে ২৭ জানুয়ারি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি। আর মুক্তির আগেই বলিউডের তারকা অভিনেতা, অভিনেত্রী, নির্মাতা, প্রযোজকসহ সহকর্মীদের ছবিটি দেখানোর আয়োজন করলেন শাহরুখ। 

বিগত বছরে ব্যবসায়িক লাভ ক্ষতির দিকে না তাকিয়ে সামনে ফিরতে চান শাহরুখ। আর এইজন্য নতুন বছরের শুরুতেই বলিউড কাঁপাতে নতুনভাবে আসছে আলোচিত ছবি ‘রইস’। ছবিটি মুক্তি পাচ্ছে আসছে ২৭ জানুয়ারি। তার আগেই তারকারে জন্য বিশেষ প্রদর্শনীল আয়োজন করেছিলেন ছবির নির্মাতা রাহুল ধোলাকিয়া, প্রযোজক রিতেশ সিদভানি এবং শাহরুখ খান। আর এই বিশেষ প্রদর্শনীতে উপস্থিত হয়েছিলেন বিনোদন জগতের তারকারা।

১৯ জানুয়ারি বৃহস্পতিবার রাতে প্রথমবার ‘রইস’-এর প্রদর্শনী হয়। যেখানে শুধু শাহরুখ খানের অতি কাছের মানুষদেরই আসতে দেখা গেছে। এরমধ্যে নির্মাতা জয়া আখতার, জনি লিভার, রিতেশ সিদভানি, রাহুল ধোলাকিয়া এবং নওয়াজউদ্দিনকে খুবই সক্রিয় দেখা গেছে।

‘রইস’-এ শাহরুখকে দেখা যাবে আশির দশকের একজন ছিঁচকে মাদক চোরাকারবারি হিসেবে। তারপর ধীরে ধীরে তার উত্থানের গল্পও আছে ছবিতে। আছে প্রেম, ভালোবাসা, দাঙ্গা, হত্যা, খুন আর মাস্তি।  

ছবির অন্যতম গুরুত্ববহনকারী চরিত্র পুলিশ অফিসারের। যে চরিত্রে দেখা যাবে অসম্ভব মেধাবী অভিনেতা ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। তাকেও বিশেষ প্রদর্শনীর দিনে মেয়েকে নিয়ে আসতে দেখা গেছে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!