• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সালমানের সঙ্গে প্রেম নিয়ে যা বললেন ঐশ্বরিয়া


বিনোদন ডেস্ক মার্চ ২৩, ২০১৮, ০৮:১২ পিএম
সালমানের সঙ্গে প্রেম নিয়ে যা বললেন ঐশ্বরিয়া

ঢাকা : সালটা ছিল ২০০২। ওই সালেই সালমান খানের সঙ্গে ব্রেকআপ হয়ে যায় ঐশ্বরিয়ার। বিচ্ছেদের পর রীতিমত সাংবাদিক সম্মেলন করে। ঐশ্বরিয়া জানান, সালমানের সঙ্গে আর কোনো সম্পর্ক নেই তাঁর। সালমান যেভাবে তাঁর ওপর শারীরিক এবং মানসিকভাবে অত্যাচার চালিয়েছেন, বিচ্ছেদের মাধ্যমে সেসব থেকে মুক্তি পেলেন। কিন্তু, সালমানের মারের দাগ এখনো তাঁর শরীর থেকে মুছে যায়নি।

শুধু তাই নয়, শাহরুখ খান হোক কিংবা অভিষেক বচ্চন, সহ অভিনেতাদের সঙ্গে সব সময়ই ভালো সম্পর্ক তাঁর। কিন্তু, অযথা সব বিষয়ে সন্দেহ সালমানের। যা থেকেই তাঁদের মধ্যে অশান্তির সূত্রপাত। যা আর মেনে নেওয়া যাচ্ছিল না বলেই সালমানের সঙ্গে বিচ্ছেদের পথ বেছে নেন বলে জানান ঐশ্বরিয়া। কিন্তু, ঐশ্বরিয়ার দাবির ভিত্তিতে সালমান কি বলেন জানেন?

স্পটবয় ডট কম-এর খবর অনুযায়ী, ঐশ্বরিয়ার দাবি সঠিক নয় বলে পালটা দাবি করেন সালমান। এমনকী, তিনি কখনো কারো গায়ে হাত তোলেননি বলেও জোর গলায় দাবি করেন বলিউড ‘ভাইজান’। শুটিংয়ের জন্য হাজির যে কোনো বাউন্সার তাঁকে টেনে নিয়ে যেতে পারেন। সেই কারণে তাঁকে কেউ ভয়ও পান না। কিন্তু, কিছু হলেই মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। এরপর নাকি নিজেই নিজেকে আঘাত করতে শুরু করেন সালমান। দেওয়ালে মাথাও ঠুকে দেন। তিনি কখনো কাউকে আঘাত করতে পারেন না বলে দাবি করেন সালমান খান।

পাশাপাশি তিনি আরও বলেন, একমাত্র পরিচালক সুভাষ ঘাইকে আঘাত করেছিলেন। যার জন্য পরে ক্ষমাও চেয়ে নেন। মাত্রাতিরিক্ত রাগেই ওই সময় সুভাষ ঘাইকে আঘাত করেছিলেন বলে জানান সালমান।

তবে সালমান যাই বলুন না কেন, ঐশ্বরিয়া রাই কোনো কিছুকেই পাত্তা দেননি। তিনি বলেন, নিজের আত্মসম্মান অনেক বড় বিষয় তাঁর কাছে। আত্মসম্মান বাদ দিয়ে কোনো কিছু করবেন না। তাই সালমানের সঙ্গে তাঁর কাজ শেষ। পাশাপাশি সালমানের সঙ্গে তাঁর সম্পর্ক যেন দুঃস্বপ্নের মতো ছিল। ওই সম্পর্কের ইতি টানতে পেরেছেন বলে তিনি খুশি, এমন মন্তব্যও করেন রাই সুন্দরী।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!