• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
আ.লীগের ২০তম সম্মেলন

সায়মা ও মিতু ফরিদপুরের কাউন্সিলর


ফরিদপুর প্রতিনিধি অক্টোবর ১৫, ২০১৬, ০৮:৪৫ পিএম
সায়মা ও মিতু ফরিদপুরের কাউন্সিলর

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে ফরিদপুর জেলা থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেয়ে সায়মা ওয়াজেদ হোসেন পুতুল এবং পুতুলের স্বামী ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ছেলে খন্দকার মাশরুর হোসেন মিতু।  

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন দুজনের কাউন্সিলর নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ২২ থেকে ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন হওয়ার কথা রয়েছে।

জেলা আওয়ামী লীগ সূত্র জানায়, গঠনতন্ত্র অনুযায়ী একটি জেলা ইউনিটের প্রতি ২৫ হাজার জনের বিপরীতে একজন করে কাউন্সিলর নির্বাচন করতে হয়। সে হিসাবে ফরিদপুর জেলা ৮৩ জন কাউন্সিলর নির্বাচিত করার সুযোগ পেয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ফরিদপুরের কাউন্সিলরদের তালিকা নির্ধারণের জন্য শুক্রবার (১৪ অক্টোবর) ধানমন্ডির কার্যালয়ে কেন্দ্রীয় নেতারা জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল সাহা ও তাঁকে ডেকেছিলেন। সেখানে ফরিদপুর জেলা থেকে সায়মা ওয়াজেদ হোসেন পুতুল, খন্দকার মাশরুর হোসেন মিতুসহ ৮৩ জন কাউন্সিলর করার বিষয়টি চূড়ান্ত করা হয়।

উল্লেখ্য, সায়মা ওয়াজেদ হোসেনকে ঢাকা মহানগর দক্ষিণেরও কাউন্সিলর করা হয়েছে। তবে তিনি কোন জেলা ইউনিটের কাউন্সিলর হিসেবে সম্মেলনে যোগ দেবেন, তা এখনো চূড়ান্ত হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!