• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সানি লিওনকে চাচ্ছেন শাকিব!


বাবুল হৃদয় অক্টোবর ৭, ২০১৭, ০২:৩৫ পিএম
সানি লিওনকে চাচ্ছেন শাকিব!

ঢাকা: নভেম্বরে শুটিং শুরু হতে যাচ্ছে শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘মামলা হামলা ঝামেলা’। ছবিটি পরিচালনা করবেন খ্যাতিমান পরিচালক উত্তম আকাশ। নির্মাণের আগেই এই সিনেমা নিয়ে চলছে নানা পরিকল্পনা।

ছবিতে দুটি আইটেম গান থাকছে। একটি গানে পারফর্ম করবেন বিদ্যা সিনহা মিম। আরেকটি গানে পারফরম্যান্সের জন্য প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কাছে পৃথিবী কাঁপানো আইটেম কন্যা সানি লিওনের নাম প্রস্তাব করেছেন সুপারস্টার শাকিব খান।

সানি লিওন

শাপলা মিডিয়ার কর্ণধার প্রযোজক সেলিম খান জানান, ‘সানি লিওন হলে আমার ছবির প্রচারণা বাড়বে অনেক। দর্শকও আকৃষ্ট হবে। মুম্বাইয়ের ছবিতে সানি যে ধরনের পোশাক পরে থাকেন, আমরা তেমন পোশাক পরাব না। আমাদের কালচারের সঙ্গে সঙ্গতি রেখেই কাজ করবো। শালিনতা বজায় রেখেই গানের দৃশ্যায়ন হবে।

সেলিম খান আরো বলেন, এ সপ্তাহেই কলকাতা যাবেন শাকিব খান। সানি লিওনের সঙ্গে যোগাযোগ করার জন্য তাকেই দায়িত্ব দিয়েছি। আমি বাজেট নিয়ে ভাবছি না, ভাবছি কিভাবে দর্শককে হলে টেনে আনা যায়।

শাকিব খান বর্তমানে ব্যস্ত রয়েছেন উত্তম আকাশ পরিচালিত ‌‘আমি নেতা হব’ ছবির শুটিং নিয়ে। এছাড়া শাপলা মিডিয়ার প্রযোজনায় নতুন পাঁচটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। ছবিগুলোর হচ্ছে- ‌‘তুমি বড় ভাগ্যবতী’, ‘স্বপ্নের বিদেশ’, ‘যুবরাজ’, ‘রিমোর্ট কন্ট্রোল’ ও ‘ইলিশের বাড়ি চাঁদপুর’। ইতোমধ্যে ‘যুবরাজ’ ও ‘তুমি বড় ভাগ্যবতী’ ছবির নাম এন্ট্রি করা হয়েছে, বাকিগুলোরও প্রস্তুতি চলছে।

এদিকে, মধ্যপ্রাচ্যের সবচেয়ে আধুনিক ও বড় মাল্টিপ্লেক্স চেইন, ভক্স ও সিটি সিনেমাতে চলবে সুপারস্টার শাকিব খান অভিনীত যৌথভাবে প্রয়োজিত ও নির্মিত সিনেমা ‘নবাব’। শুক্রবার (৬ অক্টোবর) থেকে আরব আমিরাত ও ওমানের মোট ৫টি হলে চলছে সিনেমাটি।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!