• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

‘কালপুরুষ’ শাকিব


বাবুল হৃদয় অক্টোবর ৬, ২০১৭, ০৯:৪৯ এএম
‘কালপুরুষ’ শাকিব

ঢাকা: ঢালিউড সিনেমার রোমান্টিক হিরো শাকিব খান এবার হতে যাচ্ছেন ‘কালপুরুষ’। আর তাকে এই ‘কালপুরুষ’ বানানোর মিশনে নেমেছেন ‌‌সত্তা' খ্যাত  নির্মাতা হাসিবুর রেজা কল্লোল।

আসছে নভেম্বর মাসের শেষ সপ্তাহে ছবির শুটিং শুরু হবে জানিয়েছেন ছবির পরিচালক। ছবির নাম ভুমিকায় অভিনয় করবেন সুপারস্টার শাকিব খান। তার বিপরীতে কলকাতার একজন জনপ্রিয় নায়িকা অভিনয় করবে বলে জানিয়েছে ছবির প্রযোজনা সংস্থা।

বুধবার (৪ অক্টোবর) চলচ্চিত্র পরিচালক সমিতিতে ‘কালপুরুষ’ নামটি নিবন্ধিত হয় নীপা এন্টারপ্রাইজের ব্যানারে। তথ্যটি নিশ্চিত করেছেন পরিচালক কল্লোল। তিনি বলেন, ‌‌‘প্রাথমিক পরিকল্পনা গুছিয়ে নিয়ে এসেছি। শিগগিরই বিস্তারিত জানানো হবে।’

শাকিব খান

চলতি বছরের ৭ এপ্রিল হাসিবুর রেজা কল্লোল পরিচালিত প্রথম চলচ্চিত্র সোহানী হোসেনের গল্প অবলম্বনে নির্মিত ‘সত্তা’ মুক্তি পায়। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার আলোচিত নায়িকা পাওলি দাম। ছবিটি ব্যাপক প্রশংসিত হয়েছে।

শাকিব খান বর্তমানে ব্যস্ত রয়েছেন উত্তম আকাশ পরিচালিত ‌‘আমি নেতা হব' ছবির শুটিং নিয়ে।

এছাড়া শাপলা মিডিয়ার  প্রযোজনায় নতুন পাঁচটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার  কর্ণধার সেলিম খান। ছবিগুলোর হচ্ছে- ‌‘তুমি বড় ভাগ্যবতী’, ‘স্বপ্নের বিদেশ’, ‘যুবরাজ’, ‘রিমোর্ট কন্ট্রোল’ ও ‘ইলিশের বাড়ি চাঁদপুর’।  ইতোমধ্যে ’যুবরাজ’ ও ‘তুমি বড় ভাগ্যবতী’ ছবির নাম এন্ট্রি করা হয়েছে, বাকিগুলোরও প্রস্তুতি চলছে।

এদিকে মধ্যপ্রাচ্যের সবচেয়ে আধুনিক ও বড় মাল্টিপ্লেক্স চেইন, ‘ভক্স ও ‘সিটি সিনেমা’তে চলবে সুপারস্টার শাকিব খান অভিনীত আলোচিত সিনেমা ‘নবাব’। শুক্রবার (৬ অক্টোবর) থেকে আরব আমিরাত ও ওমানের মোট ৫টি হলে চলবে সিনেমাটি।

শাকিব খান ও পাওলি দাম

‘নবাব’ সিনেমায় আন্তর্জাতিক সন্ত্রাসবাদ মোকাবিলায় সাহসী পুলিশ অফিসারের ভুমিকায় অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে আছেন কলকাতার জানপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

 সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!