• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

লন্ডনে ‘চালবাজ’-এর গানে মেতেছেন শাকিব


বাবুল হৃদয় সেপ্টেম্বর ১২, ২০১৭, ০২:৫৯ পিএম
লন্ডনে ‘চালবাজ’-এর গানে মেতেছেন শাকিব

ঢাকা:  লন্ডনে ‘চালবাজ’ ছবির গানে মেতেছেন সুপারস্টার শাকিব খান। সোমবার (১১ সেপ্টেম্বর) দিনভর লন্ডনের মনোরম লোকেশনে ছবির গানের শুটিং করেন শাকিব। বিকেলে তার ফেজবুকে একটি ছবি পোস্ট করে লিখেছেন ‘চালবাজ’ সং শুটিং ইংল্যান্ড। ছবিতে শাকিবের সঙ্গে কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রীকে দেখোগেছে।

আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে আরেকটি ছবি পোস্ট করে শাকিব খান লিখেছেন ‘শুটিং টাইম ইজ লন্ডন’। ছবিতে ভক্তের সঙ্গে দেখাগেছে শাকিব খানকে। বোঝাযাচ্ছে শাকিব লন্ডনে পুরোপুরি চালবাজে মেতেছেন।

‘চালবাজ’ শাকিব ও শুভশ্রী জুটির দ্বিতীয় ছবি। এর আগে তারা জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ‘নবাব’ছবিতে অভিনয় করেছেন।

‘চালবাজ’ ছবিটি পরিচালনা করছেন কলকাতার জয়দীপ মুখার্জী ও বাংলাদেশের তরুন পরিচালক অনন্য মামুন।

এদিকে যুক্তরাজ্যের শুটিংয়ের ফাঁকে শাকিব খানের ১৪ ও ১৫ সেপ্টেম্বর ওমানে বাংলাদেশের একটি শোতে অংশ নেওয়ার কথা রয়েছে। এ ব্যাপারে শাকিব জানিয়েছেন, ‘আগে থেকেই ওমানের শোতে শিডিউল দেওয়া ছিল।’

‘চালবাজ’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে এসকে মুভিজ ও অ্যাকশান কাট এন্টারটেইনমেন্ট। চলতি বছরের ১৫ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়াও আছেন আমান রেজা, হাসান ইমাম এবং কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জি, বিশ্বজিৎ নাথসহ অনেকে।

বুধবার (৬ সেপ্টেম্বর) সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে লন্ডন গিয়েছেন শাকিব খান। ২৫ সেপ্টেম্বর দেশে ফেরার কথা রয়েছে তার।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!