• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

এবার কোয়েল মল্লিকের সাথে শাকিব খান


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৫, ২০১৬, ০৬:২৫ পিএম
এবার কোয়েল মল্লিকের সাথে শাকিব খান

ঢাকা: পাওলি দাম, শ্রাবন্তি ও সর্বশেষ শুভশ্রীর পর এবার কলকাতার সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের সাথে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের সুপার হিরো খ্যাত তারকা অভিনেতা শাকিব খান। এমন গুঞ্জনই শোনা যাচ্ছে বিনোদন জগতে।

প্রথমবার একসঙ্গে অভিনয় করতে চলেছেন দেশের তুমুল জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। এমন খবর জানিয়ে সংবাদ প্রকাশ করেছে জনপ্রিয় নিউজ পোর্টাল পরিবর্তনডটকম। খবর নিশ্চিত করতে ছবির পরিচালক হিসেবে নাম পাওয়া জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজীজের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে সংযোগ পাওয়া সম্ভব হয়নি।  

অন্যদিকে প্রকাশিত খবরে জানানো হয়, জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের বাইরে যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। আর ওই সিনেমাতেই তিনি নায়িকা হিসেবে পাচ্ছেন তারকা অভিনেত্রী কোয়েল মল্লিককে। 

প্রজেক্ট কো-অর্ডিনেটর আবদুল্লাহ জহির বাবুর বরাত দিয়ে পরিবর্তন ডটকম আরো জানায়, শাকিব ও কোয়েল দুজনেই মৌখিকভাবে এ ছবির জন্য সম্মতি দিয়েছেন। কিন্তু শাকিবের ফেব্রুয়ারির আগে শিডিউল নেই। এ ছাড়া এখনো গল্প চূড়ান্ত নয়। আরো কিছু সমস্যার কারণে আমরা চূড়ান্তভাবে ঘোষণা দিতে পারছি না।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবিটির নাম ‘বিদ্রোহী’ হিসেবে নিবন্ধন করা হয়েছে। তবে নামটি পরিবর্তন হতে পারেও বলে জানিয়েছেন আব্দুল্লাহ জহির বাবু। 

বাংলাদেশ থেকে সিনেমাটি প্রযোজনা করবে তিতাস কথাচিত্র। প্রযোজনা না করলেও ‘বিদ্রোহী’র বাংলাদেশ অংশের পরিচালক থাকবেন জাজের কর্ণধার আবদুল আজিজ। আর কলকাতা থেকে রাজিব।

এরআগে চলতি বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান অভিনীত যৌথ নির্মাণের সিনেমা ‘শিকারী’। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় ‘শিকারী’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেন শ্রাবন্তী।

এছাড়া হাসিবুর রেজা কল্লোলের ছবি ‘সত্ত্বা’য় পাওলি দামের বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে। এমনকি বর্তমানে কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে ‘নবাব’ নামের আরো একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত আছেন তিনি। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!