• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ফলাফল যাই হোক জনগণের রায় মেনে নেব : আইভী


নারায়ণগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২২, ২০১৬, ১১:৩৫ এএম
ফলাফল যাই হোক জনগণের রায় মেনে নেব : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রথম দেড়ঘণ্টার ভোটের পরিবেশে সন্তোষ প্রকাশ করে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জনগণ যে রায় দেবে তা মেনে নিতে তিনি প্রস্তুত।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী আজ (২২ ডিসেম্বর) সকালে ভোট কেন্দ্রে গিয়ে বলেন, ‘ভোট দিয়েছি। এখন নির্বাচনের পরিবেশ ঘুরে ঘুরে দেখবো। এখন পর্যন্ত পরিবেশ শঙ্কামুক্ত। ফলাফল যাই হোক সেটি মেনে নেবো।’ বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে ব্যাপারীপাড়ায় শিশুবাগ বিদ্যালয়ে কেন্দ্রে ভোট দিয়ে বের হয়ে তিনি এই কথা বলেন।

ভোটকেন্দ্র থেকে বের হয়ে কেন্দ্র কেন্দ্রে গিয়ে সরেজমিনে পরিস্থিতি পর্যবেক্ষণ করবেন বলে জানান আইভী। এর আগে ভোট দেওয়ার উদ্দেশে সকাল ৯টার দিকে বাসা থেকে বের হন তিনি। নারায়ণগঞ্জের দেওভোগের আলী আহামাদ চুনকা সড়কের ১৭৯/২ নম্বর বাড়ি থেকে বের হয়ে মাজার জিয়ারত করে ভোট দিতে যান তিনি।   

ব্যাপারীপাড়ায় শিশুবাগ বিদ্যালয়ে কেন্দ্রে তার সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা গেছে। এই কেন্দ্রে ভোট দিতে আসা শারীরিক প্রতিবন্ধী ভোটার রুমা (৪০) বলেন, ‘আইভী আপাকে ভোট দেবো। এসব কেন্দ্রে ঝামেলা দেখবেন কী করে, এখানে আইভী আপা আসবেন।’

এই নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মনোনীত প্রার্থীসহ ৭টি রাজনৈতিক দলের প্রার্থী, ২৭টি ওয়ার্ডে ১৫৪ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত ৯টি ওয়ার্ডে ৩৮ জন নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটার সংখ্যা ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন। যার মধ্যে পুরুষ ২ লাখ ৩৯ হাজার ৬৬২ জন এবং নারী ২ লাখ ৩৫ হাজার ২৬৯ জন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!