• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
জাতীয় হকি গোল্ডকাপ

সেমিফাইনালে কে কার প্রতিপক্ষ, নির্ধারন সোমবার


ক্রীড়া প্রতিবেদক মে ১৪, ২০১৭, ০৭:৩৯ পিএম
সেমিফাইনালে কে কার প্রতিপক্ষ, নির্ধারন সোমবার

ঢাকা: বাংলাদেশ নৌবাহিনী ও ঢাকা শিক্ষা বোর্ডের পর জাতীয় হকি গোল্ডকাপের সেমিফাইনাল নিশ্চিত করলো ঢাকা জেলা এবং সেনাবাহিনী। তবে শেষ চারে কোন দল কার বিপক্ষে খেলবে সেটি এখনও চূড়ান্ত হয়নি। সোমবার (১৫ মে) সেমিফাইনালিস্ট চারটি দলের কোয়ার্টার পর্ব শেষে নির্ধারন হবে কার প্রতিপক্ষ কে।

রোববার (১৪ মে) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ময়মনসিংহ জেলাকে গোল বন্যায় ভাসিয়ে ৩১তম জাতীয় গোল্ডকাপ হকির সেমিফাইনাল নিশ্চিত করেছে ঢাকা জেলা। ১৬-০ গোলের জয়ে ময়মনসিংহের হয়ে মাকসুদ আলম হাবুল চারটি, মাহবুব হোসেন তিনটি ও রায়হান উদ্দিন দুইটি গোল করেছেন। এছাড়া রুবেল, সিহাব, ইকবাল, আফসার, রাব্বি সালেহীন, ইমতিয়াজ ও রাকিন একটি করে গোল করেন।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। নির্ধারিত সময়ে ৩-৩ গোলে ড্র থাকার পর ৫ টি করে শুট আউটের মধ্যে ঊভয়দলই তিনটি করে গোল করে। পরবর্তীতে সাডেন ডেথে সেনাবাহিনী ৭-৬ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে।

নির্ধারিত সময়ে সেনাবাহিনী হয়ে দুইটি গোল করেন হাসান যুবায়ের নিলয়। মিলন হোসেন করেন একটি গোল। অপরদিকে বিকেএসপির পক্ষে একটি করে গোল করেন আরশাদ হোসেন, খলিলুর রহমান ও রকিবুল হাসান।

প্রথম শূটআউটে সেনাবাহিনীর পক্ষে সাব্বির, রোকনুজ্জামান ও পুষ্কর ক্ষিসা একটি করে গোল করেন। মিস করেন শফিকুল ইসলাম ও মিলন হোসেন। আর বিকেএসপিরহেয়ে গোল করেন আরশাদ, রাজু আহমেদ তপু ও সোহানুর রহমান। মিস করেন নাহিয়ান শুভ ও শফিউল শিশির। সাডেন ডেথে সেনাবাহিনীর সাব্বির রানা গোল করেন। বিকেএসপির রাজু আহমেদ মিস করেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!