• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

তামিম বিশ্বসেরা, সাকিব কিংবদন্তি বললেন মাশরাফি


ক্রীড়া প্রতিবেদক আগস্ট ৩০, ২০১৭, ০৬:৪৪ পিএম
তামিম বিশ্বসেরা, সাকিব কিংবদন্তি বললেন মাশরাফি

ঢাকা: তামিম ইকবালের দুর্দান্ত ব্যাটিং আর সাকিব, মিরাজ, তাইজুলদের মায়াবী ঘূর্ণিতে কুপোকাত হয়েছে স্মিথ, ওয়ার্নারদের পরাক্রমশালী অস্ট্রেলিয়া। সেই আনন্দে ভাসছে গোটা বাংলাদেশ। এমন নৈপুন্যে টাইগারদের প্রশংসা করেছেন ভারতীয় লিজেন্ড শচীন, সেহবাগ আর মাইকেল ক্লার্করা। এবার সতীর্থদের উচ্ছ্বাসিত প্রশংসায় ভাসালেন লাল সবুজের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা।

অস্ট্রেলিয়াবধের পর সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে দেয়া স্ট্যাটাসে তামিম ইকবালকে বিশ্বের সেরা ওপেনার হিসেবে উল্লেখ করেছেন মাশরাফি। আর সাকিব আল হাসানকে জীবন্ত কিংবদন্তি হিসেবে আখ্যা দিয়েছেন তিনি। পাশাপপাশি তাইজুলকে সেরা বোলিং পার্টনার। মিরাজ তো রক। আর মুশফিকুর রহীমের নেতৃত্বের প্রশংসা করেছেন নড়াইল এক্সপেস।

শেষে জয় বাংলা এবং দেশবাসীকে ঈদ মোবারক জানিয়ে শেষ করেছেন মাশরাফি।

মাশরাফির স্ট্যাটাসটি হুবহু পাঠকদের জন্য তুলে দেয়া হল, ‘Tamim Iqbal u brilliant maybe on off the best opener world have,Taizul great bowling mate, Miraz u rock, Mushfiqur Rahim had a little but effective captain innings others have supported very well on field, But on guy who Capet his all answer for this moment......
Shakib Al Hasan u r a living legend, when u fight no on can fight like u, mate u r born for 22 yards.
Joy Bangla & Eid Mubarak to all.’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!