• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

‍‍‘ঢাকা অ্যাটাক‍‍’ দুই দিনে ৭ কোটি!


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৮, ২০১৭, ০৬:৩৮ পিএম
‍‍‘ঢাকা অ্যাটাক‍‍’ দুই দিনে ৭ কোটি!

ঢাকা: সদ্য মুক্তি পাওয়া ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি সাম্প্রতিক কালের অন্যতম ব্যবসাসফল ছবি হতে যাচ্ছে বলে মনে করছেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা। শুক্রবার ৬ (অক্টোবর) ছবিটির নিট সেল ছিল ১ কোটি ৫ লাখ টাকা। আর গ্রস সেল ছিল ৪ কোটি ২০ লাখ। শনিবার ছবিটির নিট সেল ছিল ৭১ লাখ টাকা। গ্রস সেল ছিল দুই কোটি ৮৪ লাখ টাকা। রবিবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি।

তিনি বলেন, আমাদের দেশের বক্স অফিস হিসেব না থাকায় আমরা পুরোপুরি নিশ্চিত তথ্য দিতে পারি না। তবে কাছাকাছি তথ্য দিতে পারি। যেমন একটা টিকিট সেল হলো ১০০ টাকায়, সেখান থেকে আমরা অর্থাৎ প্রযোজক পাবেন ২৫ টাকা। সে অনুযায়ী আমরা গ্রস সেলটা ধরতে পারি। মোটামুটি এই ধারণার ওপর আমরা দুই দিনের মোট গ্রস সেল হিসেব করতে পারি।

অর্থাৎ টিকিট সেল ৭ কোটি ৪ লাখ টাকার হয়েছে অনুমান করতে পারি। ৭ কোটি টাকার ওপর টিকিট বিক্রি হলেও তাঁদের দুই দিনের মোট আয় এক কোটি ৭৬ লাখ টাকা। অর্থাৎ ছবিটি দুই দিনে বেশ ভালোই আয় করেছে এবং সমান্তরালভাবে ভালো আয়ের পথেই এগিয়ে যাচ্ছে।

‍‍‘ঢাকা অ্যাটাক‍‍’ সিনেমায় অভিনয় করেছেন, আরেফিন শুভ, মাহিয়া মাহি, এ বি এম সুমন, নওশাবা, আলমগীর, হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ, আফজালসহ অনেকে।

Wordbridge School
Link copied!