• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শাকিবের প্রিয়তমা বুবলী প্রথম আবিস্কার করে ‘সোনালীনিউজ’


এন ডি আকাশ নভেম্বর ১৪, ২০১৭, ০৪:২৪ পিএম
শাকিবের প্রিয়তমা বুবলী প্রথম আবিস্কার করে ‘সোনালীনিউজ’

ঢাকা: সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ বুবলী এটা প্রথম আবিস্কার করে সোনালীনিউজ ডটকম। গত ৯ নভেম্বর নিউজ পোর্টালটিতে শাকিবের ‘প্রিয়তমা’ বুবলী শিরোনামে ১টা ১০মিনিটে নিউজটি আপলোড করা হয়। শাকিবের এক ঘনিষ্ঠজনের বরাত দিয়ে নিউজটি প্রকাশ করা হয়েছিল।

সে সময় সূত্র আরও জানিয়েছিলেন দর্শক চাহিদার কারণেই বুবলীকে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিষয়টি শাকিব খান কিছুটা এরিয়ে গেলেও এবার সে কথার সত্যতা পাওয়া গেল বুবলীর কথায়।

বুবলী জানান, ‘প্রিয়তমা’ সিনেমায় নায়িকা তিনিই। আজ থেকে ছয় মাস আগে পরিচালক হিমেল আশরাফ গল্প শুনিয়েছিলেন। পরিচালক চেয়েছিলেন, সুপারস্টার আর আমাকে নিয়েই সিনেমাটা করবেন। এদিকে সুপারস্টার অন্য সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়লেন, তাই এই সিনেমা নিয়ে কথা বলার মতো সময় পাচ্ছিলেন না।

শাকিব খান ও বুবলী

কিছুদিন আগে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিংয়ের ফাঁকে ‘প্রিয়তমা’ নিয়ে অনেক আলাপ হয়। সেখানে পরিচালক সুপারস্টারকে গল্প শোনান। গল্প শোনার পর তাঁর ভীষণ পছন্দ হয়। আর সঙ্গে সঙ্গে বললেন, এই সিনেমা তিনিই নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই বানাবেন।

এরপর তো প্রযোজক, পরিচালক, সুপারস্টার আর আমিসহ সবাই মিলে মিটিং করে ‘প্রিয়তমা’ সিনেমার কাজের ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত করি। আমাদের সুপারস্টারের সঙ্গে পর্দা ভাগাভাগি করাটা যেকোনো নায়িকার জন্য অনেক বড় পাওয়া। আর সেখানে যদি তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত সিনেমায় কাজ করার সুযোগ পাওয়া যায়, তাহলে তা নিঃসন্দেহে সৌভাগ্যের। আশা করছি, কাজটি আমার জন্য মাইলফলক হবে।’ 

বুবলী আর জানান, কদিন আগে আমি একাই ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার এক দিনের শুটিং করেছি। আর সুপারস্টার (শাকিব খান) যেহেতু দেশের বাইরে আছেন, তাই তিনি দেশে ফেরার পর শিডিউল ঠিক করা হবে।’

চার বছর পর ফের প্রযোজনায় ফিরছেন সময়ের সেরা এ অভিনেতা শাকিব খান। ছবির নাম ‘প্রিয়তমা’। ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। নায়কের ভূমিকায় শাকিব খানই অভিনয় করবেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!