• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

প্রশংসায় ভাসছে ‘পোড়ামন-টু’ পোস্টার 


বাবুল হৃদয় জানুয়ারি ১০, ২০১৮, ১১:৩১ এএম
প্রশংসায় ভাসছে ‘পোড়ামন-টু’ পোস্টার 

‘পোড়ামন-টু’ পোস্টার

ঢাকা: প্রশংসায় ভাসছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন সিনেমা ‘পোড়ামন-টু’-এর পোস্টার। মঙ্গলবার (৯ জানুয়ারি) সিনেমাটির প্রথম পোস্টার জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেইজে ‘পোড়ামন ২ এর ফাস্ট লুক’ প্রকাশ করা হয়েছে।

ইতোমধ্যে পোস্টারটি ‘121K’ লাইক পেয়েছে পাশাপাশি প্রশংসার জোয়ারে ভাসছে পোস্টারটি। পোস্টারটির ডিজানই করেছেন কলকাতার ডিজাইনার। জাজ মাল্টিমিডিয়ার ইতিহাসে পোস্টারে এতো পজেটিভ রেসপন্স এটাই প্রথম।

‘পোড়ামন-টু’ পোস্টার

জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে বলা হয়েছে , ‘পোস্টারে ৭০ জন নারী নিয়ে ফটোশুট করা হয়েছে। ছবির গল্পে এর কারণ খুঁজে পাবেন সবাই। ছবির শেষ দিকে বিশেষ একটি ঘটনা ঘটবে। এই পোস্টার তার ইঙ্গিত।

এটা আর ৪-৫ টা মুভির পোস্টারের সাথে মিলানো ভুল। গল্পের কারণে এই পোস্টার এসেছে। আর সবশেষে বলি এটা হলো একটি মর্মান্তিক প্রেমের গল্পের মুভি। আমাদের প্রত্যাশা সিনেমাটি সবার অন্তরে গাঁথবে।

রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন-টু’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছেন জনপ্রিয় অভিনেতা সিয়ামের। তার বিপরীতে দেখা যাবে চেরি পূজাকে। ‘নুরজাহান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হয় তার। এছাড়া সিনেমায় একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক নায়ক বাপ্পারাজ।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!