• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

এমপি হলে অভিনয় ছাড়বেন কঙ্গনা


বিনোদন ডেস্ক: মে ১৯, ২০২৪, ০৬:৩০ পিএম
এমপি হলে অভিনয় ছাড়বেন কঙ্গনা

ঢাকা: বলিউড থেকে রাজনীতির মাঠে আসা অভিনেত্রী কঙ্গনা রানাউত যেকোনো বিষয় নিয়ে স্পষ্ট কথা বলতে স্বচ্ছন্দবোধ করেন। তাকে ঠোঁট কাটা হিসেবে সবাই জানে। কেননা তিনি যেকোনো কথাই অকপটে বলে ফেলেন।

এবার তিনি ঘোষণা দিলেন অভিনয় ছাড়ার। ২০২৪-এর লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি থেকে বিজেপির প্রার্থী হয়েছেন তিনি। গত মঙ্গলবার নিজের মনোনয়ন জমা দেন। এই ভোটে জিতলে তিনি অভিনয় ছেড়ে দেবেন। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে মাণ্ডির বিজেপি প্রার্থী কঙ্গনাকে প্রশ্ন করা হয়, যদি মাণ্ডি আসন থেকে তিনি জয়ী হন তাহলে কি জনগণকে দেওয়া প্রতিশ্রুতি পূরণে তিনি ধীরে ধীরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সরে আসবেন?

জবাবে কঙ্গনার সাফ কথা, ‘হ্যাঁ অবশ্যই।’

তিনি এও বলেন, ‘একাধিক চলচ্চিত্র নির্মাতা আমায় বলেছেন- আমি একজন ভালো অভিনেত্রী। আমি যেন অভিনয় না ছাড়ি। আমি ভালো অভিনয় করি ঠিকই। সবটাই আমি প্রশংসা হিসেবে নিই।’

বলিউড তারকা জানান, তিনি ভোটের ডিউটি অত্যন্ত সিরিয়াসলি নেন। কঙ্গনা তার হলফনামায় জানিয়েছেন, তার ৯১ কোটি টাকার সম্পত্তি রয়েছে।

কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের হয়ে লড়ছেন বিক্রমাদিত্য সিং। তার পারিবারিক রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড বেশ শক্তিশালী। তার মা-বাবা দুজনই হিমাচলের হেভিওয়েট রাজনীতিক হিসেবে পরিচিত।

‘আউটসাইডার’ থেকে নিজেকে বলিউডের ‘কুইন’ খ্যাতি পেয়েছেন কঙ্গনা। এবার ভোটের মাঠে তার নতুন পরীক্ষা।

আইএ

Wordbridge School
Link copied!