• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

রূপগঞ্জে সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত


নারায়ণগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ৮, ২০১৮, ০২:০৪ পিএম
রূপগঞ্জে সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের সঙ্গে পুলিশের সংঘর্ষে সুমন আহমেদ (৩০) নামে স্বেচ্ছাসেবক লীগের ১নং ওয়ার্ডের এক নেতা নিহত হয়েছেন। এ সংঘর্ষের ঘটনায় সাংবাদিক, পুলিশসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে হাবিবনগর এলাকার কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার এ ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রায় ৫ শতাধীক রাউন্ড টিয়ারসেল ও গুলি বর্ষণ করে। এসময় পুরো এলাকায় রণক্ষেত্রে পরিণত হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে উপজেলার হাবিবনগর এলাকার কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ রফিকুল ইসলাম রফিক সমর্থিত নেতাকর্মীরা অবস্থান নেয়।

অপরদিকে তাদের ৫০০ গজের মধ্যে স্থানীয় এমপি গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) সমর্থিত নেতাকর্মীরা অবস্থান নেয়। সকাল ১০টা থেকেই উভয় পক্ষের মাঝে উত্তেজনা দেখা দিতে থাকে। এছাড়া এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের উভয় দিকে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পরে পুলিশ উভয় পক্ষের নেতাকর্মীদের ধাওয়া করে। এসময় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতর বিষয়টি নিশ্চিত করেছেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক আহাম্মেদ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!