• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

র‌্যাবের পাহারায় হাসপাতালে হামলাকারী


সিলেট প্রতিনিধি মার্চ ৩, ২০১৮, ১০:২৩ পিএম
র‌্যাবের পাহারায় হাসপাতালে হামলাকারী

ঢাকা: অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী যুবককে র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়েছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ক্যাম্পাসে প্রাথমিক চিকিৎসা শেষে র‌্যাব-৯- এর তত্ত্বাবধানে সিলেট ওসমানী মেডিক্যালে নিয়ে যাওয়া হচ্ছে।

শনিবার (৩ মার্চ) হামলার সময়েই তাকে ছাত্রদের সহযোগিতায় পুলিশ আটক করে। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের এক কক্ষে আটকে রাখা হয়। এসময় তাকে গণপিটুনি দেয় শিক্ষার্থীরা। এতে মারাত্বক আহত হয় নাম না জানা যুবকটি।

তাকে আটক করা হওয়ার পর থেকে এখনো তার পরিচয় জানা সম্ভব হয়নি। তাকে মারধর করার কারণে জ্ঞান হারায় যুবকটি। হাসপাতালে চিকিৎসা শেষে তাকে জিজ্ঞাসাবাদ ও তদন্ত শুরু হবে। এ তথ্য জানিয়েছেন র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহম্মেদ।

তিনি বলেন, আমরা ক্যাম্পাস থেকে হামলাকারীকে নিয়ে মেডিকেল যাচ্ছি। সেখানে চিকিৎসা দেওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ ও তদন্ত করা হবে।

এদিকে শাবি ক্যাম্পাস সূত্রে জানা গেছে, হামলাকারী অজ্ঞান অবস্থায় ছিল। একজন চিকিৎসক এসে তাকে চিকিৎসা দেন। এরপর তার জ্ঞান ফিরে আসে। পরবর্তী সময়ে তাকে র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে, শনিবার বিকাল ৫টা ৪০ মিনিটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাসে ড. মুহম্মদ জাফর ইকবালের মাথায় ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এরপর ড. জাফর ইকবালকে সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!