অতিরিক্ত মদপানে কলেজ ছাত্রের মৃত্যু

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৩, ২০১৯, ০১:২৬ পিএম

নোয়াখালী : নোয়াখালীর সেনবাগে মদ পানে জয় চক্রবর্তী (২১) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। 

বৃহম্পতিবার (৩ অক্টোবর) সকালে সেনবাগ থানার পুলিশ উপজেলার বিজবাগ ইউনিয়নের বকসিরহাট বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত জয় চক্রবর্তী বকশিরহাট এলাকার রতন লাল চক্রবর্তীর ছেলে।

জয় বেগমগঞ্জের জালাল উদ্দিন ডিগ্রি কলেজের ব্যবসা শিক্ষা শাখার একাদশ শ্রেণির ছাত্র ও বকসিরহাট বাজারের ‘বসুন্ধরা ডিজিটাল স্টুডিও’ নামে একটি স্টুডির মালিক। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে অতিরিক্ত মদ্য পানের কারণে তার মৃত্যু হয়েছে।

নিহতের ভাই সঞ্জয় চক্রবর্তী জানান, স্থানীয় বকশিরহাট বাজারে ‘বসুন্ধরা ডিজিটাল স্টুডিও’ নামে তাদের একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। গত মঙ্গলবার রাত ১১টার দিকে জয় তার বাবাকে দোকানে চাবী বুঝিয়ে দিয়ে বাজার থেকে আসি বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার মোবাইলটি বন্ধ ছিলো এবং সে বাড়িতেও ফিরে আসেনি। এরপর বুধবার দিবাগত রাতে বাজারে গিয়ে তাদের দোকানে বাহিরে থেকে তালা দেখতে না পেয়ে তাদের সন্দেহ হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় দোকানের সাটার ভেঙে ভিতরে জয়ের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় দেন তারা।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে জয় অতিরিক্ত মদ পানে তার মৃত্যু হয়েছে। ময়না তদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/এমজেএ/এএস