নবগঠিত আ’লীগের মতবিনিময় সভা সম্পন্ন

  • চট্টগ্রাম প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০, ১১:০৫ এএম

চট্টগ্রাম: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন পুত্র মাহবুবুর রহমান রুহেলের সাথে মতবিনিময় করেছে মিরসরাই উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কার্যকরী কমিটি।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে উপজেলার ধুম ইউনিয়নে মিরসরাইয়ের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের বাগান বাড়িতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়ার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেল।

এসময় নবগঠিত কমিটির সদস্যরা ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
মাহবুবুর রহমান রুহেল বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডকে তৃণমূলে জনগণের দৌঁরগোড়ায় পৌঁছে দিতে নতুন নেতৃবৃন্দকে কাজ করতে হবে।

প্রত্যন্ত গ্রামে মাদক ছড়িয়ে পড়ছে। নতুন প্রজন্ম যাতে মাদকে জড়িয়ে না যায় সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। মাদকের সাথে জড়িতদের আইনের আওতায় আনার জন্য তিনি আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান। তৃণমূলকে সাথে নিয়ে দলকে সুসংগঠিত করার জন্য তিনি নতুন নেতৃত্বের প্রতি আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, দলের দুর্দিনের ত্যাগী ও পরীক্ষিত কর্মীদের মূল্যায়িত করা হয়েছে। সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকের সাথে জড়িত কাউকে নতুন কমিটির নেতৃত্বে আনা হয়নি। আমাদের প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও মাহবুবুর রহমান রুহেলের দিক নির্দেশনায় নতুন নেতৃত্ব দলের তৃণমূলকে আরো শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে সুসংহত করবে।
 
এসময় তিনি আরো বলেন, আগামী ১ ফেব্রুয়ারী উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি ও সম্পাদক, ওয়ার্ড কমিটির সভাপতি-সম্পাদকদের নিয়ে মহামায়া ইকোপার্কে দিনব্যাপী কর্মশালা ও বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সোনালীনিউজ/এসআই