করোনা উপসর্গে ছেলে-স্বামীর পর চলে গেলেন ফজিলাতুন্নেসাও

  • চাঁদপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৩০, ২০২০, ০৭:১৯ পিএম

চাঁদপুর: চাঁদপুরের কচুয়ার পালগিরি গ্রামে করোনার উপসর্গ নিয়ে ছেলে ও স্বামীর পর মারা গেছেন ফজিলাতুন্নেসা (৭৫) নামে এক বৃদ্ধা। শনিবার (৩০ মে) সকালে তিনি মারা যান।

জানা গেছে, ঢাকা থেকে আসার পর করোনা উপসর্গ নিয়ে কচুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহাদাত হোসেন মানিক গত ১৯ মে মারা যান। পরে তার করোনা নমুনা পরীক্ষার জন্য নেয়া হলে পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে। এরপর ২৮ মে শাহাদাত হোসেন মানিকের বাবা মুজিবুর রহমান বাচ্চু করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। সর্বশেষ শনিবার মানিকের মা ফজিলাতুন্নেসা করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মাঝে চরম আতংক বিরাজ করছে।

স্থানীয় বাসিন্দা কবির হোসেন বলেন, পরপর একই পরিবারের ৩ জনের মৃত্যু দুঃখজনক। আমরা গ্রামবাসী প্রশাসনের সহযোগিতায় উভয়ের মৃত্যুর পর তাদের দাফনের বিষয়ে সার্বিক সহযোগিতা করেছি।

এ বিষয়ে কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাউদ্দিন মাহমুদ জানান, করোনা উপসর্গ নিয়ে প্রথমে নিহত বৃদ্ধার ছেলে শাহাদাত হোসেন মানিক মৃত্যুবরণ করেন। মানিক ঢাকা থেকে জ্বর-সর্দি-কাশি নিয়ে এলাকায় আসলেও আমাদের জানানো হয়নি। ৩ দিন পর আমাদেরকে বিষয়টি জানানো হয়েছে। অ্যাম্বুলেন্সযোগে ফজিলাতুন্নেছাকে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

সোনালীনিউজ/টিআই