ছেলেকে হত্যার অভিযোগে মা, বোন ও বোনজামাই গ্রেফতার

  • মুন্সিগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২১, ০৯:২৫ পিএম
প্রতিনিধি

মুন্সিগঞ্জ : মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় শাহ আলমকে (২৩) হত্যার অভিযোগে তার মা হামিদা বেগম(৪৫), বোন নার্গিস আক্তার(২১) ও বোন জামাই সবুজ মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৭টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে পুলিশ। এদিন ভোর সাড়ে ৫টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। এর আগে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১ টার দিকে হত্যার ঘটনা ঘটেছে উপজেলার টেঙ্গারচর গ্রামের বৈদ্যারগাও গ্রামে। 

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রইছ উদ্দিন জানান, মায়ের চলাফেরা নিয়ে শাহআলম তার মাকে সাবধান করতে চাইলে তাকে হত্যার হুমকী দেওয়া হয়। এরপর বোন ও বোনজামাই পিত্রালয়ে বসবাস করে আসছিল। সম্প্রতি তাদেরকে শ্বশুর বাড়িতে চলে যাওয়ার জন্য বলে। এসব কারণ নিয়ে দ্বন্দ্ব চলছিল। যার জের ধরে শাহ আলমের মুখ চেপে ধরে মাথা, গলা ও হাতে আঘাত করে হত্যা করে। যা আত্নহত্যা বলে চালিয়ে দেওয়ার জন্য লাশটি রশিতে ঝুলিয়ে দেওয়া হয় এবং কিছুক্ষণ পর নিজেরাই আবার লাশটি নামিয়ে ফেলে।

এ ঘটনা শাহ আলমের ভাই সাদেক হোসেন সিকদার লিখিত অভিযোগে জানালে মামলা রুজু হয়। মরদেহ ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে আছে।

সোনালীনিউজ/এমএএইচ