ফিরে এসেছেন ত্ব-হা, যা বললেন দ্বিতীয় স্ত্রী 

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১৮, ২০২১, ০৯:১৬ পিএম

রংপুর: ফিরে এসেছেন আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান।তিনি সম্পূর্ণ ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন বলে জানিয়েছে রংপুর মহানগর পুলিশের গোয়েন্দা পুলিশ (ডিবি)।তবে সরকারকে বা দেশের মানুষকে বিব্রত করতে তিনি আত্মগোপন করেননি বলেও জানিয়েছে ডিবি। 

শুক্রবার (১৮ জুন) বিকাল ৫টার দিকে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ কথা জানিয়েছে রংপুর মহানগর পুলিশের ক্রাইম ডিভিশনের উপ-কমিশনার আবু মারুফ হোসেন।

ডিবি জানায়, নিখোঁজের আট দিন পর ত্ব-হা ফেরেন রংপুরে তার প্রথম স্ত্রীর বাবার বাড়ি। স্থানীয়রা বিষয়টি দেখেন। পরে পুলিশ গিয়ে নিয়ে আসে তাকে।

এদিকে স্বামীর ফিরে আসার পর এ প্রসঙ্গে কিছু বলতে রাজি হচ্ছেন না দ্বিতীয় স্ত্রী সাবিকুন্নাহার। যদিও সংবাদ সম্মেলন করে ‘ত্ব-হাকে আমার কাছে ফিরিয়ে দেন, না হলে তার কাছে আমাকে নিয়ে যান’ বলে আবেগপ্রবণ বক্তব্য দিয়েছিলেন তিনি।

ত্ব-হা ফিরে আসার পর শুক্রবার (১৮ জুন) রাতে সাবিকুন্নাহারের সঙ্গে যোগাযোগ করেন সাংবাদিকরা।

সাবিকুন্নাহার বলেন, ‘আমি আসলে আপনাদের কাছে কিছু বলতে পারব না।‘

তিনি বলেন, ‘আমার কথা বলা নিষেধ আছে। আপনারা বোঝার চেষ্টা করেন।’ তবে কার নিষেধ, সেটি বলেননি তিনি।

ত্ব-হার সঙ্গে দেখা করতে রংপুরে যাবেন কি না- এমন প্রশ্নে তার স্ত্রী বলেন, ‘আমি রংপুর কেন যাব এখন? দেখি কী হয়। বলতে তো পারছি না, ওরা যদি গ্রেপ্তার দেখায় কোনো মামলায়।’

উদ্ধার হওয়ার পর ত্ব-হার সঙ্গে কথা হয়েছে কি না, জানতে চাইলে তিনি বলেন, ‘আমি কিছু বলতে পারছি না।’

আপনি বলছিলেন, ত্ব-হা আপনার কাছে আসছে। কিন্তু তিনি তো গেলেন প্রথম স্ত্রীর কাছে।এই মন্তব্যের জবাবে সাবিকুন্নাহার কিছু না বলে চুপ থাকেন।

সোনালীনিউজ/আইএ