ডিসি অফিসের শ্রেষ্ঠ কর্মচারী মোছলেহ উদ্দিন, সকল দপ্তরে নিয়ম চালুর আহ্বান 

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৭, ২০২২, ০৮:৩৫ পিএম

ঢাকা: সততা, দক্ষতা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন বিবেচনায় প্রতি মাসে একজন কর্মকর্তা ও একজন কর্মচারীকে শ্রেষ্ঠ নির্বাচিত করে প্রণোদনা প্রদান করছে চাঁদপুর জেলা প্রশাসন।

এর প্রেক্ষিতে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারী সি এ কাম ইউ ডি এ মোহাম্মদ মোছলেহ উদ্দিন মজুমদারকে মার্চ মাসের-২০২২ শ্রেষ্ঠ কর্মচারী হিসেবে পুরস্কৃত করা হলো।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর অনুমোদিত সরকারি কর্মচারীদের প্রস্তাব বাস্তবায়নের নির্দেশ

মাসিক স্টাফ মিটিং এর সিদ্ধান্তের আলোকে জেলা প্রশাসক, চাঁদপুরের গোপনীয় শাখায় সততা, দক্ষতা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে পাক্ষিক, মাসিক ও ত্রৈমাসিক প্রতিবেদনসহ গুরুত্বপূর্ণ কার্যক্রম সম্পন্ন করায় তাকে এ পুরস্কার প্রদান করা হয়েছে। 

আরও পড়ুন: মহাসমাবেশ স্থগিত, কর্মচারীদের পদবী পরিবর্তন ও নিয়োগবিধি প্রণয়নে সভা আহ্বান

ভবিষ্যতেও তিনি তার মেধা, পেশাগত জ্ঞান ও কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে সুখী, সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে এবং উন্নত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অর্পিত দায়িত্ব পালনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালনে বদ্ধপরিকর থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

মোহাম্মদ মোছলেহ উদ্দিন মজুমদার।

এদিকে শ্রেষ্ঠ কর্মচারীর স্বীকৃতি পাওয়ায় মোহাম্মদ মোছলেহ উদ্দিন মজুমদারকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ সরকারি কর্মচারী উন্নয়ন পরিষদের সভাপতি জিয়াউল হক।একইসঙ্গে সকল দপ্তরে এমন ব্যবস্থা চালু করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।  

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর কাছে অসহায় কর্মচারীদের আকুতি

জিয়াউল হক মনে করেন, সরকারি প্রতিষ্ঠানে এমন ব্যবস্থা চালু হলে কাজের গতি ও সেবার মান বৃদ্ধি পাবে।সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছতে এই ব্যবস্থা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। 

সোনালীনিউজ/আইএ