আওয়ামী লীগ নেতাকে ফাঁসাতে গিয়ে যুবক কারাগারে

  • নড়াইল প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ১০:২৮ এএম

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় সামাজিক দ্বন্দ্বের জেরে আওয়ামী লীগ নেতাকে ৫০০পিচ ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসাতে গিয়ে প্রতিপক্ষ জিয়া চৌধুরী নামের এক যুবককে গ্রেফতার করে জেল হাজতে পাঠিযেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে উপজেলার ইতনা ইউনিয়নের চরদৌলতপুর এলাকার দীনু মোল্যার বন্ধ দোকানের সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী মো. আরজ আলী কাজী ওরফ লিচু কাজী ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক। 

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে আওয়ামী লীগ নেতা লিচু কাজী চরদৌলতপুর বাজার থেকে পাংখারচর বাড়িতে ফেরার পথে দিনু মোল্যার দোকানের সামনে পৌঁছালে অভিযুক্ত জিয়া ডেকে বসান তাকে। পাশে বসে কৌশলে লিচু কাজীর পাঞ্জামির পকেটে জিয়া একটি প্যাকেট ঢুকাতে গেলে ধস্তাধস্তি হয়। লিচু কাজীর পকেটে নীল রংয়ের জিপার যুক্ত ৫ টি পলি ব্যাগ ঢুকিয়ে জিয়া সটকে পড়ে। এসময় পুলিশ লিচু কাজীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেন। পরে আওয়ামী লীগ নেতার ইয়াবার সাথে সম্পৃক্ততা নিয়ে সন্দেহ হলে দিনভর অভিযান চালিয়ে অভিযুক্ত জিয়াকে গ্রেফতার করে লোহাগড়া থানা পুলিশ।

[220506] 

সন্ধ্যায় থানা হেফাজত থেকে বেরিয়ে আওয়ামী লীগ নেতা আরজ আলী কাজী ওরফ লিচু কাজী বলেন,  সামাজিক ভাবে হেয় করতে সুপরিকল্পিত ভাবে প্রতিপক্ষরা জিয়া'র মাধ্যমে  ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করেছিলো। সত্য উদঘাটিত হওয়ায় আল্লাহর অশেষ রহমতে আমি অভিযোগ থেকে মুক্তি পেয়েছি। এ ঘটনার সাথে জড়িত জিয়া সহ অন্যান্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী এই আওয়ামী লীগ নেতার।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, মাদকবিরোধী অভিযানে জিয়া চৌধুরী নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা রজু হয়েছে।আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

এমএস