মুক্তিপণ না পেয়ে গৃহবধূকে গণধর্ষণ

  • মাগুরা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৬, ২০২৪, ১১:০০ এএম

মাগুরা: মাগুরায় দুই সন্তানের জননী (২১) এক গৃহবধূকে আটকে রেখে তার বাবার কাছে মুক্তিপণ দাবি করে না পেয়ে গণধর্ষণ করেছে অভিযুক্তরা।

শনিবার (২৫ মে) মাগুরা থানায় এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী গৃহবধূর বাবা।

এ ঘটনার সঙ্গে জড়িত ৯ জনকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ।

শুক্রবার (২৪ মে) দুপুরে মাগুরা শহরের পুরাতন বাজারে অবস্থিত মাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর বাবার অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল থেকে ভুক্তভোগীরকে উদ্ধার করা হয়। এ সময় এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৯ জনকে আটক করে পুলিশ।

[224179]

শনিবার বিকেলে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

গৃহবধূর বাবা বলেন, শুক্রবার দুপুরে মেয়ের পরিচিত একজন তাকে মোবাইল ফোনে শহরের ডেকে নেয়। এরপর শহরের পুরাতন বাজার এলাকায় একটি ভবনে তাকে আটকে রেখে পাশবিক নির্যাতন চালায়।

এরপর আমাকে মোবাইল ফোনে ৫০ হাজার টাকা দাবি করে। অন্যথায় মেয়েকে মেরে ফেলার হুমকি দেয়। বিষয়টি মাগুরা সদর থানা পুলিশকে জানালে তারা সন্ধ্যায় আমার মেয়েকে উদ্ধার করে ও এর সঙ্গে জড়িতদের আটক করে।

মাগুরা সদর থানার ওসি মো. মেহেদী রাসেল বলেন, গৃহবধূর পরিচিত এক ব্যক্তি তাকে শহরে ডেকে নিয়ে তারা কয়েকজনের মিলে তার ওপর পাশবিক নির্যাতন চালায়। ভুক্তভোগীর বাবার অভিযোগের ভিত্তিতে সন্ধ্যায় মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকা ৯ ব্যক্তিকে আটক করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা সেটি তদন্ত করে তাদেরকে আটকদের চেষ্টা চলছে।

এমএস