আলোর পথে যাত্রা শুরু করেছে বাংলাদেশ

  • সিরাজগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০১৭, ০৮:০৮ পিএম
ফাইল ফটো

সিরাজগঞ্জ: ২০২১ সাল নাগাদ বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অন্ধকার থেকে আলোর পথে যাত্রা শুরু করেছে বাংলাদেশ।’

তিনি বলেন, ‘ দেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।’

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে কাজিপুর উপজেলার রৌহাবাড়ি গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

নাসিম, দলীয় নেতাকর্মী এবং জনপ্রতিনিধিদের সরকারের সাফল্য পাড়ায় মহল্লায় এবং গ্রামে গ্রামে জনগণের মধ্যে ছড়িয়ে দেবার আহ্বান জানান।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের রাজনীতির অধ্যায় হচ্ছে, শুধু উন্নয়ন আর উন্নয়ন। অন্যদিকে বিএনপির রাজনীতি হচ্ছে, জ্বালাও পোড়াও, মানুষ হত্যা লুটপাট রাজনীতি। তাদের আমলে গ্রামগঞ্জে শুধু খাম্বার লুটপাট হয়েছে। কেউ বিদ্যুৎ পায়নি। শেখ হাসিনার সাহসী পদক্ষেপে বিশ্বব্যাপী আমাদের দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।

রৌহাবাড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, পল্লী বিদ্যুতের জিএম আজাহার আলী, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী।

এর আগে মন্ত্রী স্পীডবোটযোগে পানি উন্নয়ন বোর্ডের যমুনার বাঁধ নির্মাণ এবং আলমপুর-হাটশিরা রাস্তা উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম