জঙ্গি সন্ত্রাসমুক্ত দেশ গড়তে কাজ করছে পুলিশ

  • বাগেরহাট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০১৭, ০১:৪৮ পিএম

বাগেরহাট: খুলনা রেঞ্জের ডিআইজি মনির উজ জামান বলেছেন, সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদক ও জঙ্গি-সন্ত্রাসবাদমুক্ত বাংলাদেশ গড়তে পুলিশ কাজ করছে।

মঙ্গলাবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে মাদক ও জঙ্গি সন্ত্রাসবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, সন্ত্রাসমুক্ত সমাজ গড়ে তোলতে বাগেরহাট জেলায় ১০০ দিনের একটি কর্মসূচি হাতে নিয়েছে পুলিশ। সমাজের পেশাজীবী, ব্যবসায়ী, সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে ব্যাপক প্রচারাভিযান ও অপারেশনমূলক কার্যক্রম পরিচালনা করে মাদক, জঙ্গি ও সন্ত্রাস নির্মুলে কাজ করতে হচ্ছে। বাগেরহাট জেলার ৭৫টি ইউনিয়নের মধ্যে ২০টি ইউনিয়নকে মাদকমুক্ত ঘোষণা করেছি।

তিনি আরও বলেন, সমাজের সচেতন মানুষকে এই মাদক ও সন্ত্রাসবাদ মুক্ত করতে অপরাধীদের তথ্য দিয়ে সহায়তা করতে আহবান জানান।

জেলা পুলিশ আয়োজিত সমাবেশে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়ের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. একরামুল হাবীব, মো. হাবিবুর রহমান, বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, জেলা পুলিশিং কমিটির সভাপতি এ্যাড. মোজাফ্ফার হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহ আলম টুকু, রিজিয়া পারভীনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

সোনালীনিউজ/ঢাকা/আইকে/এমএইউ